‘…তুমি ওদের মাঝে এসো না’, বউ-মেয়ের সঙ্গে বড়দিনের ছবি দিতেই কেন এই কথা শুনলেন অর্জুন

Arjun Chakraborty: বড়দিনের সন্ধ্যা। স্ত্রী সৃজা এবং একমাত্র কন্যা অবন্তিকাকে নিয়ে বড়দিন পালন করলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। একটি শপিং মলে সাজিয়ে রাখা ক্রিসমাস গাছের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন তাঁরা। অবন্তিকার মুখ যদিও দেখা যায়নি। অভিনেতার কন্যা অনেকটাই বড় হয়েছে, তা নিয়ে আনন্দ অনুরাগীদের। কিন্তু এক অনুরাগী এক অদ্ভুত অনুরোধ করলেন অর্জুনকে। বললেন, "...তুমি ওদের মাঝে এসো না'।

'...তুমি ওদের মাঝে এসো না', বউ-মেয়ের সঙ্গে বড়দিনের ছবি দিতেই কেন এই কথা শুনলেন অর্জুন
অর্জুন চক্রবর্তী।
Follow Us:
| Updated on: Dec 26, 2023 | 10:06 AM

বড়দিনের সন্ধ্যা। স্ত্রী সৃজা এবং একমাত্র কন্যা অবন্তিকাকে নিয়ে বড়দিন পালন করলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। একটি শপিং মলে সাজিয়ে রাখা ক্রিসমাস গাছের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন তাঁরা। অবন্তিকার মুখ যদিও দেখা যায়নি। অভিনেতার কন্যা অনেকটাই বড় হয়েছে, তা নিয়ে আনন্দ অনুরাগীদের। কিন্তু এক অনুরাগী এক অদ্ভুত অনুরোধ করলেন অর্জুনকে। বললেন, “…তুমি ওদের মাঝে এসো না’।

এই কমেন্ট দেখে অনেকেই হয়তো ভাবছেন সৃজা এবং অবন্তিকার কথা বলা হচ্ছে। তা কিন্তু নয়। অর্জুনকে এমন আবদার করার কারণ ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক। সিরিয়ালে নায়ক-নায়িকার মাঝে এসেছেন অর্জুন। সেখানেও তাঁর নাম হয়েছে অর্জুনই। নায়ক ডঃ সূর্য সেনগুপ্ত এবং নায়িকা দীপার বিয়ে ভেঙে গিয়েছে। দুই সন্তান সোনা এবং রূপাকে নিয়ে বাপের বাড়িতে চলে এসেছে দীপা। এবং দীপার ছোটবেলার বন্ধু অর্জুন আবির্ভূত হয়েছে ধারাবাহিকের চিত্রনাট্য়ে। সেই নামী ডাক্তার।

দীপাকে অর্জুন ছোট থেকেই ভালবাসে। কিন্তু কোনওদিনও তা মুখ ফুটে বলতে পারেনি তাকে। সূর্যর সঙ্গে সম্পর্ক ভাঙার পর অর্জুনের সঙ্গে রসায়ন কি জমে উঠবে দীপার?

অনুরাগীরা তেমনটা চান না মোটেও। তাই সেই অনুরাগী অর্জুনের ব্যক্তিগত পোস্টেই এই কথার উল্লেখ করে বলেছেন, “অর্জুনদা একটা অনুরোধ আছে। প্লিজ় রাখো। সূর্য-দীপার মাঝখানে প্লিজ় আসবে না। সূর্য-দীপাকে তুমি মিল করিয়ে দিও। সূর্য-দীপা আলাদা-আলাদা আছে। ভাল লাগছে না। তুমি অর্জুনদার মতোই সূর্য-দীপাকে এক করো প্লিজ়।”