কলকাতাকে বিদায় জানিয়ে তিয়াশা কি এখন বেনারসে?

Tiyasha Roy: বিমানবন্দর থেকেই তিয়াশা কিছু রিল ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন অনস্ক্রিন জামাই।

কলকাতাকে বিদায় জানিয়ে তিয়াশা কি এখন বেনারসে?
তিয়াশা রায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 3:04 PM

‘বাই বাই কলকাতা’। বিমানবন্দর থেকে নিজের ছবি দিয়ে ক্যাপশনে এ কথাই লিখেছিলেন অভিনেত্রী তিয়াশা রায়। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’ কলকাতা ছেড়ে কোথায় গেলেন, তা নিয়ে কৌতূহল শুরু হয়েছিল দর্শক মহলে। অবশেষে তিয়াশা এখন কোথায়, তার স্পষ্ট ইঙ্গিত পাওয়া গেল।

বিমানবন্দর থেকেই তিয়াশা কিছু রিল ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন অনস্ক্রিন জামাই। অন্যদিকে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা নীল ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বেনারসের ছবি। বেনারসে এখন শুটিংয়ে ব্যস্ত তিনি। সব মিলিয়ে ‘কৃষ্ণকলি’ টিমের কিছু সদস্য এই মুহূর্তে বেনারসে শুটিং করছেন বলে মনে করছেন দর্শক। যদিও এ বিষয়ে নীল বা তৃণা এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি।

Neel-Post

নীলের ফেসবুক স্টোরি থেকে নেওয়া স্ক্রিন শট।

গত কয়েক মাস ধরেই লুক বদলে ফেলেছেন তিয়াশা। বিভিন্ন রকম ফটোশুট করছেন। তার ছবি শেয়ার করছেন সোশ্যাল ওয়ালে। এই লুক চেঞ্জ কি সচেতন ভাবেই করলেন তিনি? TV9 বাংলাকে এ প্রশ্নের উত্তরে আগেই তিয়াশা বলেন, “অভিনেতারা এক জায়গায় বাধা থাকতে পারে না। লুক চেঞ্জ সে কারণেই করা। শ্যামার লুক ক্যারি করতে হত বলে এই ছবিগুলো এতদিন পোস্ট করতাম না। সবাই ভালবাসেন আমাকে। সেই ভালবাসায় আঘাত আনতে চাইনি। এখন তিন বছর হয়ে গিয়েছে। একটু চেঞ্জ করতে ইচ্ছে করল।”

তিন বছর আগে ১৮ জুন প্রথম টেলিকাস্ট হয়েছিল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। শ্যামা হিসেবে অভিনেত্রী তিয়াসা রায়ের সেই প্রথম আত্মপ্রকাশ। প্রথম ধারাবাহিকেই দর্শকের পছন্দের হয়ে উঠেছেন তিনি। ১০০০ এপিসোড পেরিয়ে গিয়েছে এই ধারাবাহিক। সেই সেলিব্রেশনে তিয়াষা বলেছিলেন, “প্রথম যেদিন এক নম্বর এপিসোডের শুটিং করেছিলাম, জানতাম না একের পাশে একদিন আরও তিনটে শূন্য আসবে। অনেক পরিশ্রম করতে হয়েছে এক এর পাশে তিনটে শূন্য নিয়ে আসার জন্য। ক্যামেররা পিছনেও অনেকে রয়েছেন, সকলের পরিশ্রমে এটা সম্ভব হয়েছে। এই ‘কৃষ্ণকলি’তে এসেই আমি একটা মেয়ে, ছেলে, জামাই পেয়েছি। নাতি নাতনির মুখও যেন দেখে যেতে পারি।”

অন্যদিকে ‘কৃষ্ণকলি’র পাশাপাশি এ বার আসন্ন ‘উমা’ ধারাবাহিকে দেখা যাবে নীলের অভিনয়। একই সঙ্গে দুটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার রেকর্ড এর আগে তেমন নেই বলেই মত ইন্ডাস্ট্রির বড় অংশের সদস্যের।

আরও পড়ুন, মিলিন্দের পরিবারে একটাই উৎসব পালিত হয়, সেটা কী?

আরও পড়ুন, কেরিয়ার গ্রাফ বদলে যাওয়ার জন্য কার কাছে কৃতজ্ঞ শারিব হাশমি?