জন্মদিনের আগেই সেলিব্রেশন, জীবনে একটা কাজ প্রথমবার করলেন তিয়াশা!

Tiyasha Roy: এ যেন এক অন্য মানুষ। আগে এ ভাবে অনুরাগীদের সঙ্গে সেলিব্রেট করতে তিয়াশাকে দেখা যায়নি।

জন্মদিনের আগেই সেলিব্রেশন, জীবনে একটা কাজ প্রথমবার করলেন তিয়াশা!
তিয়াশা রায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 9:49 AM

অগস্ট মাস অভিনেত্রী তিয়াশা রায়ের কাছে অত্যন্ত স্পেশ্যাল। কারণ এটা তাঁর জন্ম মাস। আগামী ১৬ অগস্ট জন্মদিন তিয়াশার। যাঁকে গত তিন বছরের বেশি সময় ধরে কৃষ্ণকলি ধারাবাহিকে শ্যামার চরিত্রে দেখছেন দর্শক। জন্মদিনের আগেই বড় করে জন্মদিনের সেলিব্রেশন হল অভিনেত্রীর। সৌজন্যে তাঁর অনুরাগীরা। কেক, উপহার, সেলফি কোনও আনন্দই বাদ পড়েনি।

অনুরাগীদের সঙ্গে দেখা করেন তিয়াশা। জন্মদিনের আগেই তাঁকে উপহারে ভরিয়ে দিয়েছেন তাঁরা। ইনস্টাগ্রাম লাইভে উপহার খুলে সকলকে দেখান তিনি। অনুরাগীদের সঙ্গে দেখা করা, সেলিব্রেশন উপলক্ষ্যেই প্রথমবার ইনস্টাগ্রাম লাইভও করলেন তিনি। এ যেন এক অন্য মানুষ। আগে এ ভাবে অনুরাগীদের সঙ্গে সেলিব্রেট করতে তিয়াশাকে দেখা যায়নি।

একই সঙ্গে গত কয়েক মাস ধরেই লুক বদলে ফেলেছেন তিয়াশা। এই লুক চেঞ্জ কি সচেতন ভাবেই করলেন অভিনেত্রী? TV9 বাংলাকে এ প্রশ্নের উত্তরে আগেই তিয়াশা বলেন, “অভিনেতারা এক জায়গায় বাধা থাকতে পারে না। লুক চেঞ্জ সে কারণেই করা। শ্যামার লুক ক্যারি করতে হত বলে এই ছবিগুলো এতদিন পোস্ট করতাম না। সবাই ভালবাসেন আমাকে। সেই ভালবাসায় আঘাত আনতে চাইনি। এখন তিন বছর হয়ে গিয়েছে। একটু চেঞ্জ করতে ইচ্ছে করল।”

তিন বছর আগে ১৮ জুন প্রথম টেলিকাস্ট হয়েছিল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। শ্যামা হিসেবে অভিনেত্রী তিয়াসা রায়ের সেই প্রথম আত্মপ্রকাশ। প্রথম ধারাবাহিকেই দর্শকের পছন্দের হয়ে উঠেছেন তিনি। ১০০০ এপিসোড পেরিয়ে গিয়েছে এই ধারাবাহিক। সেই সেলিব্রেশনে তিয়াষা বলেছিলেন, “প্রথম যেদিন এক নম্বর এপিসোডের শুটিং করেছিলাম, জানতাম না একের পাশে একদিন আরও তিনটে শূন্য আসবে। অনেক পরিশ্রম করতে হয়েছে এক এর পাশে তিনটে শূন্য নিয়ে আসার জন্য। ক্যামেররা পিছনেও অনেকে রয়েছেন, সকলের পরিশ্রমে এটা সম্ভব হয়েছে। এই ‘কৃষ্ণকলি’তে এসেই আমি একটা মেয়ে, ছেলে, জামাই পেয়েছি। নাতি নাতনির মুখও যেন দেখে যেতে পারি।”

আরও পড়ুন, রবিবাসরীয় পার্টিতে চাঁদের হাট, কোন কোন গসিপ নিয়ে আলোচনা হল?