Urfi Javed: ফ্যাশন প্রপ কি শেষ! বালিশের কভার না প্লাস্টিক! স্তন ঢাকতে এবার উরফির অস্ত্র কী?

Viral News: কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার।

Urfi Javed: ফ্যাশন প্রপ কি শেষ! বালিশের কভার না প্লাস্টিক! স্তন ঢাকতে এবার উরফির অস্ত্র কী?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 8:38 AM

উরফি জাভেদের ফ্যাশন মানেই তা বোল্ড স্টেটমেন্ট। একের পর এক পোজ ভাইরাল। কখনও খোলামেলা পোশাক, কখনও আবার ছকভাঙা পোশাকের ঝড়, উরফিকে দেখেই এক কথায় ট্রোলের বন্যা বয়ে যায় নেট দুনিয়ায়। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কারণ একটাই, আবারও উরফি বেছে নিলেন অড লুক। শরীরের ওপরের অংশ ঢাকতে কি পরলেন তিনি! ভেবে হদিশ পেল না নেট দুনিয়া। কেউ বললেন বালিশের কভার, কেউ আবার বললেন প্ল্যাস্টিক, আর সেই ভিডিয়ো বর্তমানে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।

শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার। সদ্য নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছিলেন এই সেলেব স্টার। তিনি জানিয়ে ছিলেন, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটা ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।

সিনে দুনিয়ায় নেই পরিচিতি, তবে ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলেছে বর্তমানে উরফি জাভেদ। যা নিয়ে বতর্কের সৃষ্টি হলেও নজর হটছে না তাঁর উপর থেকে কারুরই। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এক একটি পোস্ট ঘিরে লাইকের বন্যা। তবে তাঁর পরিচিতি এখানেই ইতি থাক, এমনটা তিনি চান না। প্রতিটা মুহূর্তে তিনি ঠিক কতটা মানসিক যন্ত্রণা দিয়ে গিয়েছেন, তা নিজেই প্রকাশ্যে জানান সেলেবস্টার। সম্প্রতি মিস মানিলীর সঙ্গে কথোপকথনে এমনভাবেই নিজেকে উজার করে দিলেন বিগ বস স্টার। জানিয়ে ছিলেন, ‘জীবনে অনেক বড় কিছু করার স্বপ্ন দেখেছি, কিন্তু টাকার অভাবেই এমন ছোট ছোট চরিত্রে কাজ করতে বাধ্য হয়েছি প্রতিটা মুহূর্তে।’

আরও পড়ুন- Rukmini Maitra: জাহ্নবী ও রুক্মিনীর জীবনে আক্ষেপ একই, চোখের জলে যে স্মৃতি ফিরে আসে বারবার

আরও পড়ুন- Samantha Prabhu: তিন মিনিটের জন্য ৫ কোটি! নোরাকে কড়া টক্কর দিয়ে পুষ্পায় জায়গা করেছিলেন সামান্থা

আরও পড়ুন- Shilpa Shetty: হীরের আংটির টোপ, লোভ সামলাতে না পেরেই তড়িঘড়ি জীবনের বড় সিদ্ধান্ত নিয়েছিলেন শিল্পা