Samantha Prabhu: তিন মিনিটের জন্য ৫ কোটি! নোরাকে কড়া টক্কর দিয়ে পুষ্পায় জায়গা করেছিলেন সামান্থা

Viral News: প্রথমটায় সামান্থা এই প্রস্তাব গ্রহণ করতে রাজি ছিলেন না। পরবর্তীতে আল্লু আর্জুন তাঁকে রাজি করিয়েছিলেন এই ডান্সের জন্য।

Samantha Prabhu: তিন মিনিটের জন্য ৫ কোটি! নোরাকে কড়া টক্কর দিয়ে পুষ্পায় জায়গা করেছিলেন সামান্থা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 4:44 PM

ছবির নাম পুষ্পা। কোভিড পরিস্থিতির পরই একের পর এক দক্ষিণী ছবি মুক্তি পেতে শুরু করে। যা বক্স অফিসে মুহূর্তে ঝড় তুলেছিল। সেই তালিকাতে নাম লেখানো বছরের প্রথম ছবি হল পুষ্পা। গল্পের বুনট থেকে শুরু করে আল্লু আর্জুনের অভিনয়, গান থেকে শুরু করে ছবির উপস্থাপনা, অ্যাকশন, সব মিলিয়ে ছবি হিট। কিন্তু কোথাও গিয়ে যেন সেই ছবির ক্ষেত্রেই প্রথমটায় একের পর এক সেলেব ফিরিয়ে ছিলেন প্রস্তাব। অনেকেই আছেন যাঁরা এখনও দক্ষিণী ছবির দাপটের আঁচ করতে পারেন না সঠিক সময়। আবার অনেকেই আছেন যাঁরা অতিরিক্ত পাওয়ার লোভে নিজের জায়গা নষ্ট করেন। আর সেই সুযোগ হাতে পেয়েই একশো শতাংশ নিজেকে নিংড়ে দিলেন সামান্থা প্রভু।

ছবিতে আইটেম ডান্সের প্রস্তাব সবার শেষ গিয়েছে তাঁর কাছে। তাঁর আগে পর্যন্ত এই ছবির গানের জন্য প্রস্তাব গিয়েছিল একাধিক স্টারের কাছে। যে তালিকাতে ছিলেন নোরা ফতেহিও। তিনি আশাক ছোঁয়া পারিশ্রমিক দাবি করে বসেন। আর সেই কারণেই তালিকা থেকে তালিকা থেকে বাদ পড়েন তিনি। তারপরই এই প্রস্তাব যায় সামান্থা প্রভুর কাছে। সামান্থা পুষ্পা ছবির একটা আইটেম গানের জন্য নিয়েছেন মোটের ওপর ৫ কোটি টাকা। এর আগে তিনি নিয়ে থাকতেন ১.৫ কোটি টাকা। তবে সম্প্রতি সেই চার্জ বাড়িয়েছে সামান্থা প্রভু।

এক সূত্রের খবর অনুযায়ী প্রথমটায় সামান্থা এই প্রস্তাব গ্রহণ করতে রাজি ছিলেন না। পরবর্তীতে আল্লু আর্জুন তাঁকে রাজি করিয়েছিলেন এই ডান্সের জন্য। প্রথমটায় তাঁর বেশ কিছুটা সমস্যা হয়, তবে পরবর্তীতে তিনি একটা স্টেপও পাল্টানোর জন্য আবেদন করেননি। এরপর তা কতটা জনপ্রিয় হয়েছিল, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সামান্থা প্রভুর জন্মদিনে নানা খবরই ছড়িয়ে পড়ছে নেটপাড়ায়।

আরও পড়ুন- Shocking Facts: রাতভর বিছানায় সানিকে চেপে ধরে রাখল কে, শরীরে শক্তি ফিরতেই চিৎকার করে ওঠেন সানি

আরও পড়ুন- Viral Video: সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়! নববধূ আলিয়ার ফাঁকা সিঁথি দেখে চোখ রাঙানি নেটদুনিয়ার

আরও পড়ুন- Relationship Tips: প্রেমে প্রতারণার শিকার! নিজেকে সামলাবেন কীভাবে ভাবছেন, পাশেই রয়েছেন শাহরুখ