Shilpa Shetty: হীরের আংটির টোপ, লোভ সামলাতে না পেরেই তড়িঘড়ি জীবনের বড় সিদ্ধান্ত নিয়েছিলেন শিল্পা

Shilpa Shetty: শিল্পা ডাক পেয়ে তাঁর বোনকে জানায়, তিনি উপদেশ দিয়েছিলেন যে শিল্পা যেন লাল পোশাকই পরে যান। তিনি যখন সেখানে পৌঁছান, দেখেন যে রাজের হাতে একটি পাঁচ ক্যারেট হীরের আংটি।

Shilpa Shetty: হীরের আংটির টোপ, লোভ সামলাতে না পেরেই তড়িঘড়ি জীবনের বড় সিদ্ধান্ত নিয়েছিলেন শিল্পা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 8:41 AM

শিল্পা শেট্টি, বাজিগর ছবি দিয়ে যাঁর বলিউডে অভিষেক ঘটেছিল, সেই সেলেবস্টার জীবনে একাধিক পুরুষ পেয়েছিলেন জীবন সঙ্গী বেছে নেওয়ার জন্য। ব্যবসায়ী থেকে শুরু করে সিনে দুনিয়ার স্টার, শিল্পাকে মন দিয়েছিলেন অনেকেই। তবে শিল্পা কি আদেও ভালবাসা খুঁজছিলেন না ব্যাঙ্ক ব্যালান্স! তার উত্তর প্রথমটায় সকলের কাছে স্পষ্ট ছিল না। কারণ একটাই, শিল্পা নিজেও জানতেন না তিনি কি চান। একবার অনিল কাপুরের সামেন ফারহা খান শিল্পাকে প্রশ্ন করেছিলেন, রাজ কুন্দ্রাকে কী দেখে বিয়ে করলেন আপনি! উত্তরে শিল্পা কিছু বলার আগেই অনিল কাপুর বলে বসেন টাকা। সত্যি কি তাই, নিজেই একাধিক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছিলেন শিল্পা। জানিয়েছিলেন, তেমনটাই ঘটেছিল তাংর সঙ্গে।

তিনি তখন ভারতের বাইরে। রাজ কুন্দ্রা স্থির করেছিলেন যে তাঁকে বিয়ের প্রস্তাব দেবেন। শিল্পা পরিস্থিতির জন্য তৈরি ছিলেন না। রাজ একটি বড় হল বুকিং করেছিলেন। শিল্পা ডাক পেয়ে তাঁর বোনকে জানায়, তিনি উপদেশ দিয়েছিলেন যে শিল্পা যেন লাল পোশাকই পরে যান। তিনি যখন সেখানে পৌঁছান, দেখেন যে রাজের হাতে একটি পাঁচ ক্যারেট হীরের আংটি। দেখা মাত্রই দু সেকেন্ডের জন্য চুপ করে যান তিনি। রাজ বলে বশেন, এর থেকেও বিয়ের আংটি আরও বড় হবে। তবে শিল্পা এমন কিছু আশাই করেননি।

তিনি অবাক হওয়ার কারণেই এমনটা মন্তব্য করেছিলেন। যদিবও পরবর্তীতে তিনি সেই প্রস্তাব গ্রহণ করে নিয়েছিলেন, কারণ সত্যিই তিনি আংটিটা পছন্দ করেছিলেন। এক সাক্ষাৎকারে তিনি জানান, হয়তো তাঁকে মেটেরিয়ালিস্টিক লাগছে, কিন্তু তিনি সেই সময় এইভাবেই সিদ্ধান্ত নিয়েছিলেন নিজের জীবনেরয। যদিও পরবর্তীতে একাধিক দামি উপহার দিয়েছিলেন রাজ কুন্দ্রা শিল্পা শেট্টিকে। যা নিয়ে বারে বারে নানা জল্পনা ছড়িয়ে পড়েছিল সিনে দুনিয়ায়। কিন্তু কোথাও গিয়ে যেন শিল্পার সেই সাজানো সংসারেই গত এক বছর ধরে ঝড় ওঠে রাজ কুন্দ্রার কারণেই। পরিস্থিতি সামলে নিয়ে এখন তিনি ফিরে আসছেন সিনে দুনিয়ায়।

আরও পড়ুন- Shocking Facts: রাতভর বিছানায় সানিকে চেপে ধরে রাখল কে, শরীরে শক্তি ফিরতেই চিৎকার করে ওঠেন সানি

আরও পড়ুন- Viral Video: সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়! নববধূ আলিয়ার ফাঁকা সিঁথি দেখে চোখ রাঙানি নেটদুনিয়ার

আরও পড়ুন- Relationship Tips: প্রেমে প্রতারণার শিকার! নিজেকে সামলাবেন কীভাবে ভাবছেন, পাশেই রয়েছেন শাহরুখ