Bigg Boss 15: বিগ বস ১৫-এর পর্দা উন্মোচনের আগে দেখুন শেষ মুহূর্তে অন্দরের ভিডিয়ো

Bigg Boss 15: ‘বিগ বস ১৫’ চলবে ১৪ সপ্তাহ ধরে। সলমনের সঞ্চালনা এই শোয়ে আলাদা মাত্রা যোগ করে। অন্তত এর আগের সিজনগুলোতে সলমনকে দেখার জন্যই বহু দর্শক টিভির পর্দায় বিগ বস দেখতেন বলে খবর।

Bigg Boss 15: বিগ বস ১৫-এর পর্দা উন্মোচনের আগে দেখুন শেষ মুহূর্তে অন্দরের ভিডিয়ো
দেখুন, অন্দর মহলের কারুকার্য।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 2:51 PM

অবশেষে এল সেই প্রতীক্ষিত দিন। আজ অর্থাৎ ২ অক্টোবর বিগ বস ১৫-এর পর্দা উন্মোচন হবে। বাড়ির অন্দরে কে কে থাকবেন, কেমন ভাবে সাজানো হয়েছে এ বারের বিগ বস- সব জানা যাবে আজ রাতে। সঞ্চালনার দায়িত্বে সলমন খান। একেবারে শেষ মুহূর্তে বিগ বস-এর ঘরের একটি ভিডিয়ো ফাঁস হল। যেখানে দেখে নিতে পারেন এই রিয়ালিটি শোয়ের আগাম ঝলক।

বিগ বস ১৫-র থিম জঙ্গল। সেভাবেই সাজানো হয়েছে বাড়ির অন্দরমহল। আধুনিক আসবাবপত্র রয়েছে। ডিজাইনে রয়েছে পশু পাখির অবয়ব। অজানা কিছু গাছপালাও রয়েছে অন্দরে। বেডরুম, রান্নাঘর, বাথরুম, লিভিং রুম সবেতেই থিম মাথায় রেখে সাজানো হয়েছে। রয়েছে প্রশস্ত বাগানও। ঠিক যেন মনে হবে কোনও জঙ্গলের এলাকায় বেড়াতে গিয়েছেন প্রতিযোগীরা।

‘বিগ বস ১৫’ চলবে ১৪ সপ্তাহ ধরে। সলমনের সঞ্চালনা এই শোয়ে আলাদা মাত্রা যোগ করে। অন্তত এর আগের সিজনগুলোতে সলমনকে দেখার জন্যই বহু দর্শক টিভির পর্দায় বিগ বস দেখতেন বলে খবর। কিন্তু এই ১৪ সপ্তাহের একটি রিয়ালিটি শোয়ের জন্য ঠিক কত পারিশ্রমিক নিচ্ছেন ভাইজান?

বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সলমন খান নাকি ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন। নির্মাতাদের সঙ্গে তাঁর তেমনই চুক্তি হয়েছে। যদিও এ বিষয়ে সলমন নিজে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

সূত্রের খবর, সলমন খান এখনও পর্যন্ত রিয়ালিটি শোয়ের নিরিখে নাকি হায়েস্ট পেড হোস্ট। ২০২০-তে বিগ বস ১৪-এর সময়ে জানা গিয়েছিল, সিজন চার থেকে ছয় পর্যন্ত প্রতিটি পর্ব সঞ্চালনার জন্য সলমন নাকি আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিতেন। সপ্তম সিজনে প্রতি সপ্তাহে সলমনের পারিশ্রমিক ছিল পাঁচ কোটি টাকা। বিগ বস ১৩ সঞ্চালনার সময় নাকি প্রতি সপ্তাহে ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিতেন সল্লু মিঞা। আসন্ন সিজনে ১৪ সপ্তাহে যদি ৩৫০ কোটি টাকা সলমন পারিশ্রমিক নেন, সেক্ষেত্রে সপ্তাহ পিছু তাঁর পারিশ্রমিকের অঙ্ক ২৫ কোটি টাকা।

শনিবার অর্থাৎ আজ রাত সাড়ে ৯টা থেকে কালারস চ্যানেলে শুরু হতে চলেছে এই রিয়ালিটি শো’;র নতুন সিজন। এখনও পর্যন্ত বেশ কিছু প্রতিযোগীর নাম শোনা গিয়েছে। তবে সাড়ে ৯টার সময়ই হতে চলেছে যাবতীয় সাসপেন্সের অবসান। প্রকাশ্যে আসবে নতুন নাম। এর আগে শনি ও রবিবারের স্পেশ্যাল এপিসোড সম্প্রচারিত হত ৯টা থেকে। কিন্তু এই বার সময় পিছিয়ে তা করা হচ্ছে সাড়ে ৯টা। তবে সোম থেকে শুক্র সাড়ে দশটা থেকে নির্ধারিত চ্যানেলে দেখা যাবে বিগবস।

আরও পড়ুন, Bachchans at the airport: করোনা আতঙ্কের মধ্যেই আরাধ্যাকে নিয়ে বিদেশ গেলেন অভিষেক-ঐশ্বর্যা!