The Kapil Sharma Show: স্ত্রীয়ের কাছ থেকে ইংরেজি শিখবেন বলে বিয়ে করেছিলেন শেওয়াগ!

The Kapil Sharma Show: সদ্য কপিলের শোয়ে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন বীরেন্দ্র শেওয়াগ এবং মহম্মদ কাইফ। শেওয়াগ এই শোয়ে আগের বিভিন্ন সিজনেও গিয়েছিলেন। কিন্তু প্রথমবারের জন্য গেলেন কাইফ।

The Kapil Sharma Show: স্ত্রীয়ের কাছ থেকে ইংরেজি শিখবেন বলে বিয়ে করেছিলেন শেওয়াগ!
বীরেন্দ্র শেওয়াগ।

‘দ্য কপিল শর্মা শো’ মানেই অতিথিদের সঙ্গে সঞ্চালক কপিল এবং তাঁর সহকর্মীদের হাসি, মজায় কাটানো কিছু মুহূর্ত। বিভিন্ন ক্ষেত্রে থেকে অতিথিরা আসেন। জীবনের বহু অজানা তথ্যও এই মঞ্চে এসে ফাঁস করেন শিল্পীরা। ঠিক যেমন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগ। কেন বিয়ে করেছিলেন, তা কপিলের মঞ্চে এসে শেয়ার করলেন তিনি।

সদ্য কপিলের শোয়ে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন বীরেন্দ্র শেওয়াগ এবং মহম্মদ কাইফ। শেওয়াগ এই শোয়ে আগের বিভিন্ন সিজনেও গিয়েছিলেন। কিন্তু প্রথমবারের জন্য গেলেন কাইফ। সেখানেই কপিল হাসতে হাসতে বীরেন্দ্রকে পুরনো এপিসোডের কথা মনে করিয়ে দেন। যেখানে তিনি জানিয়েছিলেন, যুবরাজ সিং এবং হরভজন সিং নাকি স্ত্রীদের কাছ থেকে ইংরেজি শিখে উন্নতি করবেন বলে বিয়ে করেছিলেন! বীরেন্দ্র সে কথা তো অস্বীকার করলেনই না, বরং নিজের বিয়ের কথাও স্বীকার করলেন। বীরেন্দ্র স্পষ্ট বলেন, “ইংরেজি শিখতে পারব বলেই তো বিয়ে করেছিলাম। কপিল দেবও তো তাই করেছিলেন।” এটা শুনে হাসির রোল ওঠে দর্শকের মধ্যে।

অন্যদিকে সদ্য সমস্যায় পড়লেন ‘দ্য কপিল শর্মা শো’-এর নির্মাতারা। মধ্যপ্রদেশের শিবপুর জেলার আদালতে এফ আই আর দায়ের করা হয়েছে। অভিযোগ, একটি এপিসোডে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়। একটি কোর্টরুম সিন ছিল। আদালতের প্রেক্ষাপটে মদ্যপান করার দৃশ্য দেখানো অসম্মানজনক বলে মনে করছেন কেউ কেউ।

কে করেছেন এই এফ আই আর? মধ্যপ্রদেশের শিবপুর জেলার এক আইনজীবী সি জে এম কোর্টে ফাইল করেছেন এফ আই আর। আগামী ১ অক্টোবর-এর প্রথম শুনানি। আইনজীবীর আরও বক্তব্য, শো-তে মহিলাদের বিরুদ্ধে খারাপ মন্তব্য করা হয়। সেটিরও বিরোধিতা করেছেন তিনি। ‘দ্য কপিল শর্মা শো’-এর একটি বিশেষ এপিসোডে দেখানো হয়ে একটি কোর্ট রুম সিন। দেখানো হয়, সেই দৃশ্যে অভিনেতারা মদ্যপান করছেন। তীব্র ক্ষোভ প্রকাশ করে আইনজীবী বলেছেন, “এটি আদালতকে অবমাননা করা ছাড়া আর কিছুই নয়। ফলে শোয়ের বিরুদ্ধে এফ আই আর করেছি। ৩৫৬/৩ ধারায় মামলা দায়ের করেছি। এই ধরনের নিম্নমানের প্রদর্শনী নিন্দনীয়। এ সব বন্ধ হওয়া দরকার।”

২০২০ সালের ১৯ জানুয়ারি প্রথম দৃশ্যটি সম্প্রচার করা হয় টেলিভিশনের পর্দায়। ২০২১ সালের ২৪ এপ্রিল ফের সম্প্রচার হয়। আইনজীবীর বক্তব্য, কোর্টের সিনে একজন মদ্যপ মানুষকে দেখানো হয়। এই দৃশ্যটি আসলে আদালতের প্রতি অশ্রদ্ধা ছাড়া কিছুই নয় বলে মনে করেন তিনি। ‘দ্য কপিল শর্মা শো’-এর সঞ্চালনা করেন কমেডিয়ান কপিল শর্মা। কপিল ছাড়াও তাতে রয়েছেন সুমনা চক্রবর্তী, ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, সুদেশ লেহরি ও অর্চনা পূরণ সিং। দীর্ঘদিন শোয়ের সম্প্রচার বন্ধ ছিল। ২০২১ সালের ২১ অগস্ট থেকে ফের নতুন এপিসোড দেখানো শুরু হয়েছে।

আরও পড়ুন, Dadagiri: টিম ‘মিঠাই’-এর সঙ্গে নাচে-গানে জমজমাট সৌরভের ‘দাদাগিরি’

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla