Sidharth Shukla: “কথা দিয়েই মানুষের মন জয় করতে পারতেন সিদ্ধার্থ”, তাঁর হাতের লেখা দেখে আর কী বললেন বিশেষজ্ঞ?

সিদ্ধার্থ না ফেরার দেশে চলে যাওয়ার পর তাঁর হাতের লেখা বিচার করেছিলেন নবনিধি। বরাবরই হাতের লেখা থেকে তাঁর মানুষ চেনার ক্ষমতা অবাক করেছে মানুষকে।

Sidharth Shukla: কথা দিয়েই মানুষের মন জয় করতে পারতেন সিদ্ধার্থ, তাঁর হাতের লেখা দেখে আর কী বললেন বিশেষজ্ঞ?
সিদ্ধার্থ শুক্লা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 9:04 AM

এক মাস হয়ে গিয়েছে, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা প্রয়াত। গত মাসে, অর্থাৎ ২ সেপ্টেম্বর মারা যান তিনি। তাঁর হঠাৎই চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর আত্মীয়, প্রিয়জন ও ফলোয়াররা।

কিছুদিন আগেই জানা যায়, প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ নাকি সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলেছেন। জানতে চেয়েছেন কেমন আছেন তিনি। TV9 বাংলা সেই খবর আপনাদের জানিয়েছিল। এখন তাঁর হাতের লেখা দেখে তাঁর ব্যক্তিত্বের বিচার করলেন ভারতীয় ‘হ্যান্ড রাইটিং’ বিশেষজ্ঞ নবনিধি ওয়াধওয়া।

সিদ্ধার্থ না ফেরার দেশে চলে যাওয়ার পর তাঁর হাতের লেখা বিচার করেছিলেন নবনিধি। বরাবরই হাতের লেখা থেকে তাঁর মানুষ চেনার ক্ষমতা অবাক করেছে মানুষকে। সিদ্ধার্থের হাতের লেখা বিচার করে আশ্চর্য কিছু বিষয় খুঁজে পেয়েছেন নবনিধি।

তাঁর হাতের লেখা দেখে সিদ্ধার্থ সম্পর্কে নবনিধি বলেছেন, “বেশ কিছুদিন ধরেই সিদ্ধার্থর হাতের লেখা দেখে ওকে বোঝার চেষ্টা করছি আমি। ওর সাক্ষর দেখে বুঝেছি, স্বচ্ছ বিবেক সম্পন্ন মানুষ ছিলেন সিদ্ধার্থ। ভাল বক্তাও ছিলেন। কথা দিয়েই মানুষের মন জয় করতে পারতেন। চিরাচরিত প্রথা ভাঙায় বিশ্বাসী ছিলেন। যা করেছেন নিজের ক্ষমতায় করেছেন তিনি। প্রচুর প্রাণশক্তি ছিল তাঁর। জীবনকে পুরোদমে বাঁচতে পারতেন অভিনেতা। নিজের রাস্তা নিজেই তৈরি করতেন। সেই রাস্তা দিয়েই তিনি হাঁটতেন। নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে বেশি পছন্দ করতেন সিদ্ধার্থ। ইন্ডাস্ট্রিতে তিনি একজন লিডার ছিলেন। পরিশ্রম ও সাফল্যে বিশ্বাস করতেন।”

আরও পড়ুন: Parno-Trina: আপেলে কী কী কাজ হতে পারে, জানালেন অভিনেত্রী পার্নো মিত্র

আরও পড়ুন: Theatre: পুজোর আগেই মঞ্চে ‘অকাল বোধন’, আশার আলো নাট্যজগতে

আরও পড়ুন: Ayushmann Khurrana: “এই শহর থেকে অনেক উপরে উঠে এলাম”, নিজের লেখা কবিতায় আর কী বলতে চাইলেন আয়ুষ্মান?