Khorkuto: গুনগুন কি ফিরছে? সবুর করুন, শেষ এপিসোডে আছে বিশেষ চমক

Bengali Serial: আগামী ২১ অগস্ট ধারাবাহিকের শেষ সম্প্রচারের দিন একটি চমক অপেক্ষা করছে সকলের জন্য।

Khorkuto: গুনগুন কি ফিরছে? সবুর করুন, শেষ এপিসোডে আছে বিশেষ চমক
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 19, 2022 | 2:50 PM

‘খড়কুটো’ ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে ২১ অগস্ট। শেষবারের মতো টিম ‘খড়কুটো’ আবির্ভুত হবে টেলিভিশনের পর্দায়। গত ২ বছর ধরে এই সিরিয়াল মানুষের মনের মণিকোঠায় পাকাপাকি জায়গা করে নিয়েছে। যেমন গল্প, তেমন অভিনয়… সবটাই মন ছুঁয়েছে দর্শকের। ধারাবাহিকের চরিত্ররা হয়ে উঠেছে দর্শকের বাড়ির লোক। সে পুটুপিসি হোক, পটা হোক, কিংবা গুনগুন। ধারাবাহিকে বাড়ির আদুরে বউ গুনগুনের মস্তিষ্কে টিউমার ধরা পড়ে। গত এপিসোডে দেখান হয় সে মারা গিয়েছে। গুনগুনের মতো চনমনে, দিলদরিয়া, সরল মেয়ের মৃত্যু মেনে নিতে পারছেন না দর্শক। সোশ্যাল মিডিয়া ভেসে গিয়েছে আবেগে। কেন গুনগুনকে মরতে হবে? কেন তাঁকে বাঁচিয়ে রাখা হবে না… এই ধরনের প্রতিক্রিয়াও উঠে এসেছে দর্শকের একাংশের মধ্যে থেকে। কিন্তু এত মন খারাপের কিছু নেই, আগামী ২১ অগস্ট ধারাবাহিকের শেষ সম্প্রচারের দিন একটি চমক অপেক্ষা করছে সকলের জন্য। TV9 বাংলাকে চমক সম্পর্কে জানিয়েছেন ধারাবাহিকের প্রযোজক ও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। একই কথা জানিয়েছেন ‘গুনগুন’ তৃণা সাহাও।

সেই চেনা গুনগুন, সেই চেনা ‘খড়কুটো’…

TV9 বাংলাকে লীনা গঙ্গোপাধ্যায় বলেছেন, “সিরিয়াল কীভাবে শেষ হবে, সেটা একজন লেখকই ঠিক করবেন। সেটা তো সে অন্য কারওর কথা মতো করবেন না। আমি জানি গুনগুনের মৃত্যু অনেককে কষ্ট দিয়েছে। মুশকিল হচ্ছে এটাই যে, মানুষের ধৈর্য খুব কম। শেষ এপিসোড পর্যন্ত অপেক্ষা করতে হবে। তাই নয় কী! সেখানে একটা টুইস্ট আছে… গুনগুন মরেছে কি না, সেটা আমি বলবই না। ২১ তারিখের টুইস্টে আপনারা দেখতে পাবেন সবটা।”

এই খবরটিও পড়ুন

এতদিন ধরে, প্রায় ২ বছর ‘খড়কুটো’ ধারাবাহিকে অতিবাহিত করে গুনগুনের সঙ্গে দারুণ ভাব জমে উঠেছিল তৃণার। এতদিন যাবৎ যতগুলি সিরিয়ালে, যতগুলি চরিত্রে তৃণা অভিনয় করেছেন, গুনগুনই হয়ে উঠেছে তাঁর সবচেয়ে প্রিয়, সবচেয়ে দামী চরিত্র। TV9 বাংলাকে অভিনেত্রী বলেছেন, “জানেন, খুব কষ্ট হচ্ছে আমার। মনটা ভাল নেই একেবারেই। এতদিনের একটা অ্যাসোসিয়েশন চলে গেল। আমাদের সকলের হয়তো আবার অন্য কোথাও দেখা হবে, কিন্তু ‘খড়কুটো’ হিসেবে আর মেলামেশা হবে কী! গুনগুনের মৃত্যুতে সকলেই খুব ভেঙে পড়েছেন আমি জানি। আমাকে সকলে ফোন করছেন এই নিয়ে। আমারও মন ভাল নেই। কিন্তু আপনারা প্লিজ় ২১ অগস্টের চমকের জন্য অপেক্ষা করুন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla