রাতে মাঝ রাস্তায় রক্তারক্তি কাণ্ড!কী ঘটল অলিভিয়ার সঙ্গে?

Alivia Sarkar: ঠোঁট ফেটে গল গল কের ঝরে পড়ছে রক্ত। রাতের অন্ধকারে দাঁড়িয়ে আছেন টলিপাড়ার অভিনেত্রী। মাঝ রাস্তায় এমন রক্তারক্তি কাণ্ড এদিকে কারও কোনও তাপ উত্তাপ নেই। শহরের রাস্তায় কোনও ভিড় নেই। ভাবলে কী রকম অবাক লাগছে না!অলিভিয়ার ভিডিয়ো দেখে চমকে গেলেন সবাই।

রাতে মাঝ রাস্তায় রক্তারক্তি কাণ্ড!কী ঘটল অলিভিয়ার সঙ্গে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 6:15 PM

ঠোঁট ফেটে গল গল কের ঝরে পড়ছে রক্ত। রাতের অন্ধকারে দাঁড়িয়ে আছেন টলিপাড়ার অভিনেত্রী। মাঝ রাস্তায় এমন রক্তারক্তি কাণ্ড এদিকে কারও কোনও তাপ উত্তাপ নেই। শহরের রাস্তায় কোনও ভিড় নেই। ভাবলে কী রকম অবাক লাগছে না! আচমকাই ইনস্টাগ্রামের পাতায় অভিনেত্রী অলিভিয়া সরকারের এমন একটা ভিডিয়ো দেখে চমকে যেতেই পারেন।

না বাস্তবে আসলে তেমন কিছু ঘটেনি। চিন্তার কোনও কারণ নেই। সবটাই ঘটেছে সিরিজের শুটিংয়ের সময়। তাঁর অভিনীত ‘লেডি চ্যাটার্জী’ ওয়েব সিরিজটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন অনেকে। সেই সিরিজের শুটিংয়ের সময়ই এমন একটি দৃশ্যের শুটিং করছিলেন তিনি। তেমনই একটি দৃশ্যের বিহাইন্ড দ্য সিনের মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অলিভিয়া।

View this post on Instagram

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

তবে হঠাত্‍ করে এই ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন অলিভিয়ার অনুরাগীরা। প্রথমে অভিনেত্রীর ভিডিয়োর কয়েকটি সেকেন্ড দেখে ধরে নিয়েছিলেন যে সত্যিই হয়তো ঘটেছে এমনটা। কিন্তু তার পরের ছবিগুলো দেখে পুরো বিষয়টা পরিস্কার হয়ে যায়। টলিপাড়ার পরিচিত মুখ তিনি। আগে তাঁকে অনেক বেশি সিরিয়ালে দেখা যেত। এখন তিনি ঝুঁকেছেন সিরিজ এবং সিনেমার কাজে। অলিভিয়া অভিনীত নতুন কাজ দেখার অপেক্ষায় সবাই।