‘আমি ক্ষমাপ্রার্থী’, বিয়ের ১৩ দিন আগে কেন ক্ষমা চাইলেন রূপসা?

Rupsa Chatterjee: আর মাত্র এক মাসও নেই। অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিরিয়াল পাড়ার দুঁদে খলনায়িকা রূপসা চট্টোপাধ্যায়। তাঁকে নেতিবাচক চরিত্রেই এত দিন অভিনয় করতে দেখেছেন দর্শক। দু বছর আগে সেরেছিলেন আইনি বিয়ে। সামনের অক্টোবরে মনের মানুষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী। সমাজমাধ্য়মের পাতায় একের পর এক নায়িকার আইবুড়ো ভাতের ছবিতে ভর্তি।

'আমি ক্ষমাপ্রার্থী', বিয়ের ১৩ দিন আগে কেন ক্ষমা চাইলেন রূপসা?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 3:21 PM

আর মাত্র এক মাসও নেই। অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিরিয়াল পাড়ার দুঁদে খলনায়িকা রূপসা চট্টোপাধ্যায়। তাঁকে নেতিবাচক চরিত্রেই এত দিন অভিনয় করতে দেখেছেন দর্শক। দু বছর আগে সেরেছিলেন আইনি বিয়ে। সামনের অক্টোবরে মনের মানুষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী। সমাজমাধ্য়মের পাতায় একের পর এক নায়িকার আইবুড়ো ভাতের ছবিতে ভর্তি। আত্মীয়-স্বজন থেকে বন্ধুবান্ধব সবাই দফায় দফায় নেমতন্ন করে আইবুড়োভাত খাওয়াচ্ছেন। কিন্তু বিয়ের আগে আইবুড়োভাত মানেই তো ডায়েটের পুরো দফরফা। এ দিকে কাউকে মানাও করা যাবে না।

সবাই ভালবেসে আদর করে নেমতন্ন করছেন। তাঁদেরকে তাই মানাও করতে পারছেন না রূপসা। বিয়ের দু’সপ্তাহ আগে ঠিক কতটা ডায়েটে রয়েছেন অভিনেত্রী? শুটিংও কি এখন বন্ধ রেখেছেন? সেই সব কিছু জানতেই TV9 বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল রূপসার সঙ্গে। ১০ নম্বর আইবুড়োভাত খাওয়া হয়ে গিয়েছে তাঁর। এখনও বাকি কিছু খাওয়া দাওয়া। বিয়ে, ডায়েট, কাজকর্ম সব একসঙ্গে সামলানো বেশ কঠিন। উপলব্ধি করতে পারছেন রূপসা।

নায়িকা বলেন, “আমি তো বাড়িতে বসে থাকার মেয়ে নই। এই সময় না চাইতেই আমার কাছে যে কত কাজ এসেছে তা বলে বোঝাতে পারব না। কিন্তু সবাইকে বলেছি যেন আমায় ক্ষমা করে দেয়। বিয়ে হয়ে গেলেই কাজ শুরু করব। কারণ, সব কিছু মিলিয়ে যে কী ব্যস্ততা যাচ্ছে কাউকে বোঝাতে পারব না। ভগবানকেও বলেছি আমায় যেন ক্ষমা করে দেয়।” মামাশ্বশুরবাড়ি থেকে আইবুড়োভাত খাওয়া শুরু করেছেন অভিনেত্রী। ইচ্ছা করলেও যে ডায়েট করতে পারছেন তেমনটা নয়। সপ্তাহের দু’দিন তো খাওয়া হয়েই যাচ্ছে। রূপসা বলেন, “আমি কড়া ডায়েটের মধ্যে আছি। ভাত তো খাচ্ছিই না বাড়িতে। আসলে সপ্তাহে দুদিন তো খাওয়া দাওয়া করতেই হচ্ছে তাই বাড়িতে ভুলভাল কিচ্ছু খাচ্ছি না।” প্রথা মেনে বিয়েতেও সাবেকি সাজবেন অভিনেত্রী। জোকার কাছে একটি ব্যাঙ্কোয়েটে বসবে বিয়ের আসর। অভিনেত্রীর বিয়েতে থাকছে নানা স্বাদের খাবার। বাঙালি, চাইনিজ থেকে কন্টিনেন্টাল সব ধরনের পদ থাকছে তাঁর বিয়েতে। বিয়ের পর দু-চার দিনের ছুটিতে সিকিম ঘুরতে যাবেন নায়িকা। পরে ভাল করে হানিমুনের পরিকল্পনা করবেন রূপসা।