Bengali Film Awaiting: কার অপেক্ষায় মনমরা হয়ে বসে আছেন সায়ন্তনী? সোজা চলে গিয়েছেন ডুয়ার্সে

প্রিয়তমকে দেখে হঠাৎই চমকে উঠেন সায়ন্তনী। হতবাক হয়ে পিঠনের দিকে হাঁটতে শুরু করেন তিনি।

Bengali Film Awaiting: কার অপেক্ষায় মনমরা হয়ে বসে আছেন সায়ন্তনী? সোজা চলে গিয়েছেন ডুয়ার্সে
সায়ন্তনী গুহঠাকুরতা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2022 | 1:30 PM

উত্তরবঙ্গের বাগডোগরা বিমান বন্দর থেকে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। তাও ৫ মাস আগের কথা। কয়েকদিন চুটিয়ে শুটিং করছিলেন উত্তরবঙ্গের জঙ্গলে। সঙ্গে ছিলেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেতা সাহিল ফুল, অনুষা বিশ্বনাথন ও ঈশান মজুমদার। শুটিং শেষে প্লেনে চেপে কলকাতায় ফেরার আগেই ছবি পোস্ট করে সায়ন্তনী লিখেছিলেন, “এটা ব়্যাপ… আরও খবর দেব আপনাদের… জানতে থাকুন… দেখতে থাকুন… বিমান বন্দরের গল্প… আমার সঙ্গে মুম্বইয়ের অভিনেতা ও আমার খুব প্রিয় বন্ধু সাহিল ফুল…”। জানা গিয়েছে, অপেক্ষাই ছবির উপজীব্য। ছবির পরিচালকের নাম অর্ণব কে মিদ্যা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলারও।

ট্রেলার লঞ্চের মুহূর্তের ছবি।

হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ সাহিল। বাংলায় এটাই তাঁর প্রথম কাজ। জলদাপাড়া জঙ্গলে একটানা শুটিং করেছে ওয়েব ফিল্মটির গোটা টিম। গহন অরণ্যের মধ্যে বহু রোমাঞ্চের মুখোমুখি হয়েছেন শিল্পী ও কলাকুশলীরা। ফোনের কোনও নেটওয়ার্ক ছিল না তাঁদের। শুটিং চলাকালীন কারওর সঙ্গে যোগাযোগ করতে পারেননি তাঁরা। ওয়েব ফিল্মটির শুটিং হয়েছে চা বাগানে, জঙ্গলে, পাহাড়ি নদীর পাড়ে।  ওয়েব ফিল্মে একে অপরের বিপরীতে কাজ করেছেন সাহিল ও সায়ন্তনী।

অনুষা বিশ্বনাথন, সায়ন্তনী গুহঠাকুরতা, সাহিল ফুল।

সাহিল একজন ভারতীয় অভিনেতা। তিনি মডেলিংও করেন চুটিয়ে। বলিউডের একাধিক হিন্দি ছবি ও ধারাবাহিকে কাজ করেছেন। অন্যদিকে সায়ন্তনীও বাংলা বিনোদন জগতের পরিচিত অভিনেত্রী। ছবি, ওয়েব সিরিজ়, মিউজিক ভিডিয়োতে নিয়মিত দেখা যায় তাঁকে।

আরও পড়ুন: Ranbir-Alia: দিনের সেরা কাজ করেছে রণবীর, খুব কিউট!: আলিয়া ভাট

আরও পড়ুন: Shahrukh Khan-Rajkumar Hirani Film: শাহরুখ অবৈধ প্রবাসী! রাজকুমারের গল্পে কি এমনই চরিত্রে কিং খান?

আরও পড়ুন: Kareena-Saif-Taimur: এই দুই ব্যক্তির সঙ্গে জমিয়ে প্রেম দিবস কাটাচ্ছেন করিনা