Shahrukh Khan-Rajkumar Hirani Film: শাহরুখ অবৈধ প্রবাসী! রাজকুমারের গল্পে কি এমনই চরিত্রে কিং খান?

মুম্বইয়ের বিখ্যাত ফিল্ম সিটিতে তৈরি হচ্ছে ছবির বিরাট সেট। ৪-৫দিন হল কাজ শুরু হয়েছে।

Shahrukh Khan-Rajkumar Hirani Film: শাহরুখ অবৈধ প্রবাসী! রাজকুমারের গল্পে কি এমনই চরিত্রে কিং খান?
রাজকুমার হিরানি ও শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 9:31 PM

শাহরুখের পরবর্তী ছবির কাজ। ফ্লোরে নামার জন্য এক্কেবারে তৈরি হয়েছে গোটা টিম। টিমের অভিনায়ক রাজকুমার হিরানি। শীঘ্রই শুরু হতে চলেছে শুটিং। টাইমস অফ ইন্ডিয়াকে এক সূত্র জানিয়েছে, “মুম্বইয়ের বিখ্যাত ফিল্ম সিটিতে তৈরি হচ্ছে ছবির বিরাট সেট। ৪-৫দিন হল কাজ শুরু হয়েছে।”

জানা গিয়েছে, পঞ্জাব রাজ্যের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ছবির সেট। তৈরি হচ্ছে উত্তর ভারতের রাজ্যের সঙ্গে মিলিয়ে। বিদেশের কিছু জায়গার কথাও মাথায় রেখে তৈরি হচ্ছে সেটটি। অবৈধ প্রবাসীকে নিয়ে গল্প। সেই চরিত্রেই দেখা যাবে শাহরুখকে।

ছবির আরও এক বড় চমক – একটি গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে অভিনয় করতে চলেছেন ভিকি কৌশল। রাজকুমারের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সঞ্জু’তে অভিনয় করেছিলেন ভিকি। শোনা যাচ্ছে, শাহরুখের বিপরীতে নাকি অভিনয় করতে পারেন তাপসী পান্নু। তাই যদি হয়, শাহরুখ ও তাপসীর একসঙ্গে এটিই প্রথম কাজ হতে চলেছে।

হিরানির ছবির পাশাপাশি শাহরুখ কাজ করছেন ‘পাঠান’-এর জন্য। তাঁর ঝুলিতে রয়েছে দক্ষিণের পরিচালক অ্যাটেলির ছবিও। সলমনের ‘টাইগার থ্রি’ ছবিতে ক্যামিও ভূমিকায় রয়েছেন শাহরুখ। সলমন এখন দিল্লিতে ‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ে ব্যস্ত। ক্যাটরিনাও যুক্ত হয়েছেন শুটিংয়ে। ফলে তিনি বিয়ের পর ভিকির সঙ্গে প্রথম প্রেম দিবস কাটাতে পারছেন না।

মাস কয়েক আগের কথা। শাহরুখের বড় ছেলে আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। ড্রাগ মামলায় জড়িয়ে পড়েছিলেন ২৩ বছরের আরিয়ান। মুম্বইয়ের আর্থার রোডের জেলে প্রায় একমাস জেলবন্দি জীবন কাটিয়েছিলেন তিনি। কিছুতেই জামিনে মুক্ত হতে পারছিলেন না তারকা সন্তান। শেষে অনেক চেষ্টার পর মুম্বই হাইকোর্ট তাঁকে জামিনে মুক্ত করে। সলমন খান, জুহি চাওলা ও বলিউডের আরও তাবড় তারকারা শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছিলেন সে সময়। রাতের ঘুম এক্কেবারে উড়ে গিয়েছিল কিং খানের। মন্নতের আলো নিভে গিয়েছিল! কিছুদিন আগে লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন কিং।

আরও পড়ুন: Kareena-Saif-Taimur: এই দুই ব্যক্তির সঙ্গে জমিয়ে প্রেম দিবস কাটাচ্ছেন করিনা

আরও পড়ুন: Love Hostel: বাড়ির অমতে বিয়ে করে বিপদে পড়েছেন বিক্রান্ত মাসি!

আরও পড়ুন: Mandira-Raj-Valentine’s Day: প্রেম দিবসেই বিয়ে, ২৩ বছরের বিবাহবার্ষিকীতে স্বামী রাজের জন্য কী করলেন মন্দিরা?