Mandira-Raj-Valentine’s Day: প্রেম দিবসেই বিয়ে, ২৩ বছরের বিবাহবার্ষিকীতে স্বামী রাজের জন্য কী করলেন মন্দিরা?

২০২১ সালের ৩০ জুন আচমকা হার্ট অ্যাটাকে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ৪৯ বছরের রাজ। একেবারে ভেঙে পড়েছিলেন মন্দিরা।

Mandira-Raj-Valentine's Day: প্রেম দিবসেই বিয়ে, ২৩ বছরের বিবাহবার্ষিকীতে স্বামী রাজের জন্য কী করলেন মন্দিরা?
মন্দিরা বেদি ও রাজ কৌশল।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 6:18 PM

সারা বিশ্ব যখন প্রেম দিবসের আনন্দে মেতে উঠেছে। ঠিক তখনই সোশ্যাল মিডিয়ার পর্দায় ভেসে ওঠে ২৩ বছর আগেকার মিষ্টি যুগলের ছবি। সুন্দর দু’জন মানুষ – মন্দিরা বেদি ও রাজ কৌশল। দীর্ঘদিনের প্রেমের পর তাঁদের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার তারিখটি ১৪ ফেব্রুয়ারি। তাঁদের ২৩ বছরের বিবাহবার্ষিকী আজ। কেবল ফারাক একটাই। একসঙ্গে আর দিনটি পালন করা হল না তাঁদের। কেননা গত বছরই প্রায়ত হয়েছেন রাজ। আচমকা বুকে ব্যথা ওঠে। তারপর সব শেষ।

সোমবার প্রেমদিবসে ছবি শেয়ার করে মন্দিরা লিখেছেন, “আজ আমাদের ২৩তম বিবাহবার্ষিকী।” বিয়ের দিনের ছবি। বিয়ের সাজে মন্দিরা-রাজ। হ্যাশট্যাগে লিখেছেন, ভ্যালেন্টাইনস ডে, হৃদয় ভাঙার ইমোজি।

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

২০২১ সালের ৩০ জুন আচমকা হার্ট অ্যাটাকে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ৪৯ বছরের রাজ। একেবারে ভেঙে পড়েছিলেন মন্দিরা। তাঁদের পুত্রের বয়স ১০। ২০১১ সালে তার জন্ম। এক কন্যা সন্তানকে দত্তক নিতে চেয়েছিলেন মন্দিরা-রাজ। কন্যা তারা আসে পরিবারের সদস্য হয়ে। স্বামীর সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি প্রায়সই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মন্দিরা।

বহু পরিচালকের সাফল্যের নেপথ্যে ছিলেন রাজ। ২০০৫ সালে ওনিরের ছবি ‘মাই ব্রাদার নিখিল…’-এর সাফল্যের নেপথ্যে ছিলেন তিনি। তাঁর নিজের পরিচালিত ছবির তালিকায় রয়েছে ‘পেয়ার মে কভি কভি’, ‘শাদি কা লাড্ডু’, ‘অ্যান্টনি কৌন হ্যায়’। কপি রাইটার হিসেবে জীবন শুরু করা রাজ নিজের বিজ্ঞাপনের কোম্পানি শুরু করেন ১৯৯৮ সালে। ৮০০টিরও বেশি বিজ্ঞাপনী ছবি পরিচালনা করেছেন তিনি।

‘সিআইডি’, ‘২৪’, ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ‘শান্তি’র মতো ধারাবাহিকে একসময় চুটিয়ে অভিনয় করেছিলেন মন্দিরা। শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়ে লে জায়েঙ্গে’তে কাজ করেছিলেন মন্দিরা। ‘ফেম গুরুকুল’, ‘ইন্ডিয়ান আইডল জুনিয়র’-এর মতো শোয়ের গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। ‘সাহো’ ছবিতে প্রভাস ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে কাজ করেছেন। তাঁকে দেখা যায় ‘থিঙ্কিস্তান’ ওয়েব সিরিজ়ের দুটি সিজ়নে।

আরও পড়ুন:Vicky-Katirna-Valentines Day: প্রেম দিবসে কেন আলাদা ভিকি-ক্যাটরিনা? নেপথ্যে সলমন

আরও পড়ুন:Valentine’s Day: একতরফা প্রেম কি শুধুই মনখারাপ ডেকে আনে? নাকি তা জোরও দেয় মানসিকভাবে?

আরও পড়ুন:Mimi Chakraborty: জন্মদিনের আগে কী কী সিক্রেট শেয়ার করেছিলেন মিমি?