Love Hostel: বাড়ির অমতে বিয়ে করে বিপদে পড়েছেন বিক্রান্ত মাসি!

তিনি বিয়ে করেছেন অভিনেত্রী সানিয়া মালহোত্রকে। পরিবারের অমতের কারণে পালিয়ে যেতে বাধ্য হয়েছেন দুই তারকা। এই যুগে এ কী কাণ্ড!

Love Hostel: বাড়ির অমতে বিয়ে করে বিপদে পড়েছেন বিক্রান্ত মাসি!
'লাভ হোস্টেল'।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 7:34 PM

‘লাভ হোস্টেল’ ওয়েব ছবির প্রথম ট্রেলারটি প্রকাশ্যে এসেছে সম্প্রতি। মানিয়া মালহোত্রা ও বিক্রান্ত মাসি অভিনয় করেছেন তাতে। রয়েছেন ববি দেওলও। দমদার চরিত্রে দেখা যাবে তাঁকেও। প্রযোজনায় গৌরী খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ় ও দৃশ্যম প্রোডাকশনস। পরিচালনায় শঙ্কর রামান। ট্রেলারে সদ্য বিবাহিত বিক্রান্ত ও সানিয়াকে দেখা যায়। ২৫ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।

ছবিতে সদ্য বিবাহিত কাপলের চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত ও সানিয়া। ববি দেওলকে দেখা যাবে আশ্চর্য এক চরিত্রে। তাঁর হাতে পিস্তল। ট্রেলার দেখে নেটাগরিকরা বুঝেছেন ‘খল’ চরিত্রে অভিনয় করেছেন ববি। রীতিমতো রাগও হতে পারে তাঁর রক্তারক্তি কাণ্ড দেখলে। যাকেই পারছেন তাকেই গুলি করে মারছেন ববি। তারপর রয়েছে সানিয়ার দাপট। একমুখ রক্ত মেখে তিনিও পিস্তল তাক করেছেন।

এখনও এই দেশে ভালবেসে বিয়ে করলে অনেক বাধার সম্মুখীন হতে হয় যুগলদের। পরিবারের তফাৎ, জাতপাত… এসবই কারণ। অনার কিলিং হয় এখনও। এই একবিংশ শতাব্দিতেও। দুই যুগল – বিক্রান্ত ও সানিয়া বাড়ির অমতে বিয়ে করেছেন। পুলিশের কাছে সাহায্য চাইতে গিয়েছেন। সুরক্ষা দিয়েছে পুলিশ। তাঁদের পাঠিয়েছেন একটি হোস্টেলে। সেখানেই হানা দিয়েছেন ববি।

ছবি সম্পর্কে সানিয়া বলেছেন, “একটু অন্যরকমের একটি জার্নি ‘লাভ হোস্টেল’। চরিত্রটার মধ্যে ডুবে গিয়েছিলাম একেবারে। পরিচালক শঙ্কর স্যার আমাদের অনুপ্রেরণা ছিলেন।” ববি বলেছেন, “আমার চরিত্রের নাম দগর। ভীষণই গোড়া চরিত্র। যেই তার ইচ্ছের বিরুদ্ধে যায়, তাকে শাস্তি দেয়, অনেকসময় খতমও করে দেয়। খুবই নির্দয়। যেভাবে চরিত্রটি নির্মিত হয়েছে, সেটা আমার খুবই ভাল লেগেছে। আমার একেবারে বিপরীত একটি চরিত্র। তাই প্রথমে চরিত্রে ঢুকতে সমস্যা হচ্ছিল আরকী!”

আরও পড়ুন: Valentine’s Day: বৃদ্ধাশ্রমেই ভালবাসার উদযাপন চান্দ্রেয়ীর, নাচ-গানে বাড়ল প্রেম

আরও পড়ুন: Mandira-Raj-Valentine’s Day: প্রেম দিবসেই বিয়ে, ২৩ বছরের বিবাহবার্ষিকীতে স্বামী রাজের জন্য কী করলেন মন্দিরা?

আরও পড়ুন: Valentine’s Day: একতরফা প্রেম কি শুধুই মনখারাপ ডেকে আনে? নাকি তা জোরও দেয় মানসিকভাবে?