Valentine’s Day: বৃদ্ধাশ্রমেই ভালবাসার উদযাপন চান্দ্রেয়ীর, নাচ-গানে বাড়ল প্রেম

সোহাগ চাঁদ বদনী ধনী-- চান্দ্রেয়ী গাইছিলেন, সঙ্গে ছিল নাচও। জীবনে সায়াহ্নে পৌঁছে ওই মানুষগুলোও তখন খুঁজে নিচ্ছিলেন এক মুঠো ভালবাসা। পাত থেকেই মিষ্টি ভেঙে খাইয়ে দিচ্ছিলেন চান্দ্রেয়ীকে।

Valentine’s Day: বৃদ্ধাশ্রমেই ভালবাসার উদযাপন চান্দ্রেয়ীর, নাচ-গানে বাড়ল প্রেম
বৃদ্ধাশ্রমেই ভালবাসার উদযাপন চান্দ্রেয়ীর, নাচ-গানে বাড়ল প্রেম
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 6:25 PM

প্রেম কি শুধুই একমুখী? ভালবাসার দিন কি শুধু প্রেমিক/প্রেমিকার জন্যই বরাদ্দ। প্রশ্নটা যদি ছুড়ে দেওয়া হয় চান্দ্রেয়ী ঘোষের দিকে তিনি বলবেন, ‘না’। কারণ, প্রেম দিবসের ঠিক আগেই এক অন্য প্রেমের গল্প লিখলেন অভিনেত্রী। যে প্রেম ছুঁয়ে আছে শীর্ণ হাত, পরম মমতা আর আগলে রাখার আশ্বাস। বৃদ্ধাশ্রমেই কাটল তাঁর ফেব্রুয়ারির ১৩। অভিনেত্রী পৌঁছে গেলেন বেহালার ‘অবসর বৃদ্ধাবাস’-এ।

সোহাগ চাঁদ বদনী ধনী– চান্দ্রেয়ী গাইছিলেন, সঙ্গে ছিল নাচও। জীবনে সায়াহ্নে পৌঁছে ওই মানুষগুলোও তখন খুঁজে নিচ্ছিলেন এক মুঠো ভালবাসা। পাত থেকেই মিষ্টি ভেঙে খাইয়ে দিচ্ছিলেন চান্দ্রেয়ীকে। জৌলুস নেই, নেই চাকচিক্য, রয়েছে মমতা আর একরাশ স্নেহ। চান্দ্রেয়ীর কথায়, “ভ্যালেন্টাইনস ডে-র ঠিক আগের দিন এই অবসর বৃদ্ধাবাসে এসে আমি যে ভালোবাসা আর আশীর্বাদ পেলাম, তা আমার ভবিষ্যতের পাথেয় হয়ে থাকবে। ওঁদের জীবনের কঠিন নিঃসঙ্গ সময়ের কথা শুনে সত্যিই যেমন চোখের জল ধরে রাখতে পারলাম না, ঠিক তেমনই শিখলামও অনেক কিছু। ওঁরা ভাল থাকুন এই কামনাই করি।”

সিরিজ-সিনেমার পর আবারও ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন চান্দ্রেয়ী। স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালনায় নতুন ধারাবাহিক ‘গৌরী এল’তে তাঁকে দেখা যাবে এক গুরুত্বপূর্ণ চরিত্রে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকের শ্যুটিং। তবে কাজের ফাঁকেই এক অন্যরকম ভালবাসা, হলই বা এক দিনের খুশি– তাই হলেই বা মন্দ কী?

আরও পড়ুন:Vicky-Katirna-Valentines Day: প্রেম দিবসে কেন আলাদা ভিকি-ক্যাটরিনা? নেপথ্যে সলমন

আরও পড়ুন:Valentine’s Day: একতরফা প্রেম কি শুধুই মনখারাপ ডেকে আনে? নাকি তা জোরও দেয় মানসিকভাবে?

আরও পড়ুন:Mimi Chakraborty: জন্মদিনের আগে কী কী সিক্রেট শেয়ার করেছিলেন মিমি?