Srabanti Chatterjee Birthday: শ্রাবন্তীর জন্মদিনে ‘বিশেষ বন্ধু’র মিষ্টি বার্তা, ভালবাসা ফিরিয়ে দিলেন নায়িকাও

Tollywood: অভিনেত্রীর বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীও শ্রাবন্তীর জন্য করেছেন এক মিষ্টি পোস্ট।

Srabanti Chatterjee Birthday: শ্রাবন্তীর জন্মদিনে 'বিশেষ বন্ধু'র মিষ্টি বার্তা, ভালবাসা ফিরিয়ে দিলেন নায়িকাও
শ্রাবন্তীর জন্মদিনে 'বিশেষ বন্ধু'র মিষ্টি বার্তা, ভালবাসা ফিরিয়ে দিলেন নায়িকাও
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 13, 2022 | 10:55 PM

আজ অর্থাৎ শনিবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিন। সকাল থেকেই অভিনেত্রীর ফেসবুক থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছা বার্তা। অভিনেতা অঙ্কুশ হাজরা টিভিনাইন বাংলার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। অন্যদিকে অভিনেত্রীর বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীও শ্রাবন্তীর জন্য করেছেন এক মিষ্টি পোস্ট।

শ্রাবন্তীর এক ছবি শেয়ার করেছেন অভিরূপ। ছবিতে হলুদ ওয়ান পিসে শ্রাবন্তী। সম্ভবত ছবিটি মালদ্বীপের। কিছুদিন আগেই মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। শোনা গিয়েছিল, সেই ট্রিপে নাকি হাজির ছিলেন অভিরূপও। সেই ছবি শেয়ার করেই অভিরূপ লিখেছেন, “শুভ জন্মদিন। জেগে ওঠ আরও প্রজ্বলিত হও, তোমার বড় ভক্ত।” ভক্ত তো বটেই, তবে ভক্তের চেয়েও আরও কাছের যে তাঁদের সম্পর্ক সে প্রমাণ মিলেছে শ্রাবন্তীর মন্তব্য বক্সেই। পাল্টা অভিরূপকে তিনি লিখেছেন, “অনেক ধন্যবাদ, মিস্টার ফ্যান”। সঙ্গে জুড়ে দিয়েছেন এক লাল রঙের হৃদয়। প্রশ্ন কে এই অভিরূপ? গুঞ্জন বলে কলকাতার একই বহুতলের আবাসিক তাঁরা। অভিরূপ পেশায় ব্যবসায়ী। এও শোনা যায় রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কের অবনতির পর শ্রাবন্তী নাকি সম্পর্কে জড়িয়েছেন তাঁর সঙ্গেই। যদিও শ্রাবন্তীর মতে তাঁরা শুধুই ভাল বন্ধু।

গত বছরের ঘটনা। টিভিনাইন বাংলার হাতে এসেছিল এক ছবি। সেই ছবিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই জমিয়ে চলছে অভিরূপের জন্মদিন সেলিব্রেশন। পার্টিতে দেখা গিয়েছিল অভিনেত্রীর বাবা-মা, দিদি স্মিতা চট্টোপাধ্যায়কেও। এর পর আরও বহু ছবিতে একসঙ্গে দেখা মিলেছে শ্রাবন্তী ও অভিরূপের। এমনকি তনুশ্রী চক্রবর্তীর প্রাক্তন প্রেমিক, নুসরত ও যশের সঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছে শ্রাবন্তী ও অভিরূপকে। তবে নিজেদের সম্পর্কের কথা অন্তরালেই রাখতে চান তাঁরা। মাঝেমধ্যে যদিও বন্ধুত্বের ঝলক দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। গোপন কথা থাকে না গোপনে।

এই খবরটিও পড়ুন

দেখুন অভিরূপের পোস্টে শ্রাবন্তীর কমেন্ট।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla