Abhishek Chatterjee: ‘অন-স্ক্রিন ও অফ-স্ক্রিনের মধ্যে পার্থক্য করতেন অভিষেক’, আপন কন্যার প্রতি স্নেহকে কেন্দ্র করে কেন অভিষেকের স্ত্রী বললেন এই কথা?

Abhishek Chattopadhyay-Nostalgia: তা হলে কি 'খড়কুটো' ধারাবাহিকে অভিষেকের অন-স্ক্রিন কন্যা তৃণা সাহার দিকে পরোক্ষ ঈঙ্গিত করলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়।

Abhishek Chatterjee: 'অন-স্ক্রিন ও অফ-স্ক্রিনের মধ্যে পার্থক্য করতেন অভিষেক', আপন কন্যার প্রতি স্নেহকে কেন্দ্র করে কেন অভিষেকের স্ত্রী বললেন এই কথা?
একরত্তি মেয়ে সাইনার সঙ্গে অভিষেক।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2022 | 11:00 AM

২৪ মার্চ হঠাৎই খবর আসে প্রয়াত হয়েছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিভাবান অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ইন্ডাস্ট্রি। শোকস্তব্ধ নিকট মানুষগুলোও। মেয়ে সাইনা (ডাকনাম ডল) ও স্ত্রী সংযুক্তা এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি। কন্যা বার বার কেঁদে উঠছে। মা সংযুক্তা তাকে বোঝাতে চাইছেন, বাবা কোথাও ছেড়ে যায়নি তাকে। ক্লাস ৭-এ উঠেছে সাইনা। বাবার ফটোকে আলিঙ্গন করে স্কুলে নতুন ক্লাসে গিয়েছে। মেয়েকে যে কতখানি ভালবাসতেন অভিষেক, তা সকলেই জানেন। সাইনার একরত্তিবেলার একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করেছেন স্ত্রী সংযুক্তা। সেই সঙ্গে লিখেছেন হৃদয় নিংড়ে দেওয়া ক্যাপশন।

ভিডিয়োতে দেখা যায় প্রাণের ডলের সঙ্গে খেলছেন অভিষেক। এই ভিডিয়ো দেখলে মন গলবেই যে কারওর। সেই সঙ্গে চোখের কোণও ভিজবে। ভিডিয়োটি শেয়ার করে সংযুক্তা লিখেছেন:

“আমাদের কন্যা ডল। ভাল নাম সাইনা। অভিষেক ওকে ভীষণ ভালবাসত। ডল যেরকম, অভিষেক ওকে সেভাবেই ভালবাসত। যেভাবে ডল ইংরেজি বলত, ফরাসি বলত, অভিষেকের ভাল লাগত। আমাদের একমাত্র সন্তানকে নিয়ে ভীষণই গর্ববোধ করত অভিষেক। গত সেমিস্টারে ৯২ শতাংশ নম্বর পেয়েছিল ডল। সেই জন্য পার্টি থ্রো করেছিল ওর বাবা। মেয়ের সাফল্য উদযাপন করেছিল। মেয়ে যেরকমই হোক, অভিষেক ওকে ভালবাসত। আমাদের সন্তান সতন্ত্র। সকল সন্তানই তার বাবা-মায়ের কাছে সতন্ত্র। অভিষেক সবচেয়ে বেশি ভালবাসত ডলকেই। ডল আমাদের পুতুল, ও আমাদের একমাত্র স্বপ্ন। আমরা দু’জনেই ডলের জন্য গর্বিত। আমরা চাই না ডল অন্য কারওর মতো হোক। ও যেন নিজের মতোই হয়। এক সহ-অভিনেতা বলেছেন, অভিষেক নাকি চাইত ডল ওর মতোই হোক।

চলুন, এক পিতার তাঁর কন্যার প্রতি স্নেহকে সম্মান করি আমরা। অন-স্ক্রিন ও অফ-স্ক্রিনের মধ্যে অনেক পার্থক্য। কর্মজীবনের সঙ্গে নিজের ব্যক্তিজীবনকে মিশিয়ে ফেলতেন না অভিষেক। চলুন, আমরা অভিষেকের দৃষ্টিভঙ্গীকে সম্মান করি। একমাত্র সন্তানের প্রতি তাঁর ভালবাসাকে সম্মান করি।”

আরও পড়ুন: Abhishek Chatterjee: সেরা অভিনেতার পুরস্কার অভিষেকের, শেষ ছবিতে মৃত্যু-আত্মার উল্লেখ, ফের টেলিপ্যাথির যোগ খুঁজে পেলেন স্ত্রী সংযুক্তা

আরও পড়ুন: Tollywood Gossip: আমি জানলে আগে আঘাত কি পেতাম: দেবের ‘প্রেমিকা’ রুক্মিণীকে জড়িয়ে ধরে এ কী বললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: স্কুলে যাওয়ার আগে বাবার ছবিকে আদর করল মৃত অভিষেকের কন্যা