Tollywood Gossip: আমি জানলে আগে আঘাত কি পেতাম: দেবের ‘প্রেমিকা’ রুক্মিণীকে জড়িয়ে ধরে এ কী বললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!

Prosenjit Chattopadhyay-Rukmini Maitra: 'বুম্বাদা'র পরনে মেরুন কুর্তা। রুক্মিণী সেজেছিলেন শিফন শাড়িতে।

Tollywood Gossip: আমি জানলে আগে আঘাত কি পেতাম: দেবের 'প্রেমিকা' রুক্মিণীকে জড়িয়ে ধরে এ কী বললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!
দেব, রুক্মিণী ও প্রসেনজিৎ।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Apr 11, 2022 | 9:05 AM

‘বুম্বাদা’র সঙ্গে রোম্যান্স করছেন দেবের প্রেয়সী রুক্মিণী মৈত্র। এও কি হওয়ার ছিল? এরকমটাই তো হল। সম্ভবত তাঁর নিজের বাড়ির বাগানেই রুক্মিণীকে আদরে- আলিঙ্গনে ভরিয়ে দিলেন ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রুক্মিণীও সেই আমেজে মজে গেলেন। ব্যাপারটা কি হচ্ছে? দেব কোথায়? বুম্বাদা আবার গাইতে-গাইতে বলছেন, “আমি জানলে আগে আঘাত কি পেতাম, আরও ভাল একটা মানুষ তোমায় দিতাম।”

আসলে সবটাই ইনস্টাগ্রাম রিলের অংশ। সম্প্রতি মুক্তি পেয়েছে দেব প্রযোজিত ও দেব-রুক্মিণী অভিনীত ছবি ‘কিশমিশ’-এর গান ‘অবশেষে’। রোম্যান্টিক গানটি গেয়েছেন অরিজিৎ সিং। গানের কথা নরম। নরম মেলোডি। গানে মজেছেন ‘বুম্বা’দাও। এই প্রথম রিল তৈরি করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে নিয়েছেন ছবির নায়িকা রুক্মিণী মৈত্রকেও। রিলে দেবকে ‘রিপ্লেস’ করেছেন ‘বুম্বাদা’।

সেই সঙ্গে অদৃশ্য প্রশ্ন ছুড়ে দিয়েছেন দর্শকের কাছে। তিনি বেশি ভাল রোম্যান্স করতে পারেন নাকি দেব? আসলে সেরকমটা হয়তো কিছুই নয়। ইদানীং বাংলা ছবির জগতেও রেষারেষি ভুলে তারকারা একে-অপরের ছবির প্রচার করছেন। এটা বাংলা ছবির জন্য একটি ইতিবাচক ইঙ্গিত বলা যেতে পারে। ‘বুম্বাদা’ প্রচার করলেন দেবের ছবির। মাতলেন ছবির গানেও।

ইনস্টাগ্রাম রিলে রুক্মিণীর সঙ্গে রোম্যান্স করতে-করতে ক্যাপশন লিখেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়, “কিশমিশ ছবির এই সুরেলা গানটি আমার দারুণ ভাল লেগেছে।” ছন্দ মিলিয়ে আরও লিখেছেন, “‘কিশমিশ’ দেখবেন সিনেমাহলে এটাই করব আশা, বাংলা সিনেমা এগিয়ে চলুক নিয়ে আপনাদের ভালোবাসা।”

‘কিশমিশ’ ছবিতে ভিন্ন ভিন্ন লুকে ধরা দিয়েছেন দেব-রুক্মিণী। ইন্ডাস্ট্রির সিংহভাগ অভিনেতা-অভিনেত্রী গেস্ট অ্যাপিয়ারেন্স করেছেন। গত বছর মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেই ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন দেব-রুক্মিণী। সম্প্রতি মেট্রো স্টেশনে আমজনতার মাঝে ছবির প্রচার করেছে তারকা যুগল। ‘কিশমিশ’ ছবির সদ্য মুক্তি পাওয়া এই গানের দৃশ্যে বামেদের মিছিলে হাঁটতে দেখা গিয়েছে ‘তৃণমূল সাংসদ’ দেবকে। তাই নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে।

আরও পড়ুন: Abhishek Chatterjee: সেরা অভিনেতার পুরস্কার অভিষেকের, শেষ ছবিতে মৃত্যু-আত্মার উল্লেখ, ফের টেলিপ্যাথির যোগ খুঁজে পেলেন স্ত্রী সংযুক্তা

আরও পড়ুন: Dev-CPI(M): বামেদের মিছিলে হাঁটলেন দেব… তিনি কি তবে তৃণমূল ছাড়লেন?

আরও পড়ুন: Rudranil Ghosh: ‘গুড় বাতাসা’-সহ ‘একগ্লাস জল’ খেতে অনুব্রত মণ্ডলের বাড়ি যেতে চান রুদ্রনীল

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla