Dev Secrets: ঘোড়ার মতো যেখানে-সেখানে দাঁড়িয়েই ঘুমিয়ে পড়তে পারেন দেব, রহস্য ফাঁস করলেন মিমি

Mimi Chakraborty: গোটা ইন্ডাস্ট্রি জানে, দেব কাজ ছাড়া কিছুই জানেন না। তার সহ- অভিনেত্রী এবং একদা প্রেমিকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় একবার বলেছিলেন, দেব জন্মেছেই কাজের জন্য।

Dev Secrets: ঘোড়ার মতো যেখানে-সেখানে দাঁড়িয়েই ঘুমিয়ে পড়তে পারেন দেব, রহস্য ফাঁস করলেন মিমি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 6:11 PM

এক চঞ্চল্যকর তথ্য পাওয়া গিয়েছে অভিনেতা, প্রযোজক এবং সাংসদ দেবের সম্পর্কে। বিষয়টি ফাঁস করেছেন আরও এক অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। কী জানা গিয়েছে জানলে অবাক হবেন। দেব নাকি ঘোড়ার মতো দাঁড়িয়ে-দাঁড়িয়ে ঘুমোতে পারেন। তিনি নাকি অত্যন্ত সুখী মানুষ। যেখানে-সেখানে হেলান দিলেই ঘুমিয়ে পড়তে পারেন। একটি টকশোতে এসে দেবের সম্পর্কে এমনই উক্তি মিমির।

ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে দিয়েছেন দেব। তিনি বড় হয়েছেন মুম্বইয়ে। বলিউডকে দেখেছেন অত্যন্ত কাছ থেকে। কেন না তাঁর বাবার সেখানে ছিল ক্যাটারিংয়ের ব্যবসা। সিনেমার শুটিং ফ্লোরে খাবার দিতে যেতেন তাঁরা। কলকাতায় এসে টলিপাড়ায় অভিনয় করতে শুরু করেন দেব। তারপর দীপক অধিকারী থেকে হয়ে ওঠেন ‘সুপারস্টার’ দেব।

গোটা ইন্ডাস্ট্রি জানে, দেব কাজ ছাড়া কিছুই জানেন না। তার সহ- অভিনেত্রী এবং একদা প্রেমিকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় একবার বলেছিলেন, দেব জন্মেছেই কাজের জন্য। তার প্রমাণ প্রতি পদে মিলেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে দেবের প্রযোজনায় তৈরি ছবি ‘প্রজাপতি’। সেই ছবিতে বাবা এবং ছেলের চরিত্রে অভিনয় করেছেন দেব এবং মিঠুন চক্রবর্তী। তৃণমূল-সাংসদ হয়ে বিজেপি ঘনিষ্ঠ মিঠুনের সঙ্গে কাজ করার জন্য কলকাতার সরকারী হল নন্দনে ব্রাত্য থেকেছে দেবের এই ছবি। তাই নিয়ে প্রতিবাদও করেছেন অভিনেতা-সাংসদ। কিন্তু ছবি হিট। একদিনে এক কোটি টাকাও ব্যবসা করেছে এই বাংলা ছবি।

এই মুহূর্তে তাঁর পরবর্তী ছবি ‘বাঘাযতীন’-এর শুটিংয়ে ব্যস্ত আছেন দেব। গত ২৬ জানুয়ারি জানিয়েছেন, ছবিটি মুক্তি পাবে পুজোর সময়। দেবের প্রযোজনা সংস্থা থেকে তৈরি হচ্ছে ব্যোমকেশ গল্পনির্ভর ছবিও। তবে তিনি সেই ছবির ব্যোমকেশ কি না, তা এখনও পরিষ্কার করে কিছুই বলেননি দেব।