Dev: ব্যস্ত কাজের ফাঁকেও বাবা-মাকে সময় দিতে ভোলেন না দেব, এবার ধরা পড়ল সেই চিত্রও

Dev: বাবা-মাকে সময় দেওয়া অত্যন্ত জরুরি। দেব কীভাবে করেন সেই কাজ, দেখুন...

Dev: ব্যস্ত কাজের ফাঁকেও বাবা-মাকে সময় দিতে ভোলেন না দেব, এবার ধরা পড়ল সেই চিত্রও
দেব।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jul 20, 2022 | 9:11 PM

বাবা-মায়ের সঙ্গে কবে সময় কাটিয়েছেন? ব্যস্ততার কারণে হয়তো সময় পান না। কিন্তু ব্যস্ত অভিনেতা দেব ঠিক সময় বের করে নেন। সময় বের করে বাবা-মায়ের সঙ্গে গল্প করেন। মন ভাল থাকে তাঁদের। বুধবারের ব্যস্ত দুপুরে সেই চিত্রই ধরা পড়ল। বলা ভাল দেবই ধরা দিলেন। ছবি পোস্ট করেছেন নিজেই। নিজের বাড়িতেই সময় কাটালেন দেব। সুইমিং পুলে। না একা নয়। বাবা-মাও সঙ্গে ছিলেন। সঙ্গ দিয়েছে তাঁর দুই প্রিয় পোষ্যও। এ এক দারুণ চিত্র বলে মনে করছেন অনুরাগীরা।

কেবল অভিনয় নয়, ছবির প্রযোজনাতেও মন বসিয়েছেন দেব। বেশ কিছু ছবি প্রযোজনা করেছেন নিজের সংস্থা থেকে। সম্প্রতি ‘প্রজাপতি’ ছবির প্রচারে ব্যস্ত আছেন অভিনেতা। মিঠুনের ছেলের চরিত্রে অভিনয় করছেন দেব। সেই সঙ্গে রয়েছে সাংসদের দায়িত্বও। ঘাটালের দায়িত্বভার দেবেরই কাঁধে। ছবির কাজের মধ্যে সেই দায়িত্বও দেব সামলাচ্ছেন। কিন্তু বাবা-মাকে সময় দিতে ভোলেন না।

দেব যে তাঁর পরিবারের দায়িত্ববান ছেলে, এককথায় স্বীকার করবেন সকলেই। বাবা-মায়ের খুবই যত্ন নেন অভিনেতা। পরিবারের সঙ্গেই তিনি থাকেন কলকাতার একটি বিলাশবহুল কমপ্লেক্সে। সেই একই কমপ্লেক্সেই রয়েছে দেবের নিজস্ব পুল। সেখানেই বুধবার দুপুরে ধরা দিলেন অভিনেতা।

এই খবরটিও পড়ুন

বিরাট বড় নীল পুল। সেই পুলে দেব একা। পুলের গা ঘেঁষে বসে তাঁর মা। এক পাশে বাবা। বুধবার দুপুরে চলল হাসি-মজা-গল্প। ছবিও তুললেন। সেই ছবি পোস্টও করলেন। সেই সঙ্গে ক্যাপশনে দেব লিখেছেন, “বাড়িতেই বিচ ভ্যাকেশনের আনন্দ নেওয়ার চেষ্টা করছি।” দেবের এই পোস্টে কমেন্ট করেছেন তারকা থেকে অনুরাগী সকলেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla