Riddhi Sen: কেউ এসে ভারতীয়দের বলে দিতে পারে না কী দেখবে, প্রমাণ করল পাঠান: ঋদ্ধি

Riddhi Sen: এবার বয়কট বলিউড ট্রেন্ড নিয়ে মুখ খুললেন অভিনেতা ঋদ্ধি সেন। স্পষ্ট মন্তব্য করলেন “পাঠান এই বয়কট মুভমেন্টের গালে একটা বড়ো চড়”।

Riddhi Sen: কেউ এসে ভারতীয়দের বলে দিতে পারে না কী দেখবে, প্রমাণ করল পাঠান: ঋদ্ধি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 4:08 PM

বর্তমানে বলিউড বয়কট ট্রেন্ড নিয়ে সর্বত্র চর্চা তুঙ্গে। পাঠান ছবি মুক্তির আগে তা যেভাবে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল, অনেকেই হয়তো ছবির ভবিষ্যৎ নিয়ে বেজায় চিন্তিত হয়ে পড়েছিলেন। সেন্সর থেকে শুরু করে রাজনৈতিক তর্জা, একাধিক প্রশ্নের মুখে জায়গা করে নিয়েছিল শাহরুখ খানের ছবি। তবে ছবি মুক্তির পর দর্শকেরা প্রমাণ করে দিল দর্শকের রায়ই শেষ কথা। রমরমিয়ে চলছে শাহরুখ খানের ছবি। একের পর এক শো হাউসফুল। নিত্য বক্স অফিসের অঙ্ক নিয়ে চলছে প্রকাশ্যে বিশ্লেষণ। এই মর্মেই এবার মুখ খুললেন অভিনেতা ঋদ্ধি সেন। স্পষ্ট মন্তব্য করলেন “পাঠান এই বয়কট মুভমেন্টের গালে একটা বড়ো চড়”। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় ঋদ্ধি। যে কোনও প্রাসঙ্গিক বিষয় মন্তব্য করে থাকেন তিনি। তাই পাঠানও তালিকা থেকে বাদ পড়ল না।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “পাঠান চলচ্চিত্র হিসেবে কিরম তা নিয়ে যথেষ্ট সন্দেহ থাকতে পারে, সেই একই গল্প আরও বেশি অংকের টাকায় বলে চলা। কারও জঘন্য লাগতে পারে , কারও খুব ভাল। কিন্তু পাঠান এই বয়কট মুভমেন্টের গালে একটা বড়ো চড় l ছবি হিসেবে কেমন সেটা নিয়ে তর্ক থাকুক, থাকবেই । বাণিজ্যিক ছবির ভাষার দিক থেকেও পাঠান এক ঘেয়ে। কিন্তু পাঠান প্রমান করলো যে কেউ এসে ভারতবর্ষের নাগরিকদের হুকুম করে বলে দেবে না যে, তাঁদের কোন ছবি দেখা উচিত আর কোন ছবি বয়কট করা উচিত।”

এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, “কোনটা সভ্য পোশাক আর কোনটা অসভ্য। কার পদবি কি, কোনটা সৌজন্য বোধ আর কোনটা নয় , গেরুয়া রং পোশাকে ব্যবহৃত হবে না হলুদ , ক্ষমতার নির্দেশ করে দেওয়া এই সমস্ত ‘संस्कारी ভারতীয় নাগরিক’ হওয়ার পাঠকে ভারতীয় জনগণ বুড়ো আঙুল দেখিয়ে দিয়েছে l”