Madhumita Sarcar: কন্যা সন্তান হয়েছে মধুমিতার, মেয়ের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী, নেটিজ়েন জানতে চাইল বাবার নাম!

Tollywood Gossip: মেয়েকে পেয়ে মধুমিতা দারুণ খুশি হয়েছেন।

Madhumita Sarcar: কন্যা সন্তান হয়েছে মধুমিতার, মেয়ের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী, নেটিজ়েন জানতে চাইল বাবার নাম!
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 31, 2022 | 7:22 AM

কন্যা সন্তান হয়েছে অভিনেত্রী মধুরিমা সরকারের। দক্ষিণ ভারতে অভিনয় করতে গিয়েছেন মধুমিতা। সেখানে গিয়েই এই সুসংবাদ দিয়েছেন অভিনেত্রী। কী ভাবছেন? সত্যি সত্যি সন্তানের জন্ম দিয়েছেন? না কিন্তু। ছবি সমেত কন্যা সন্তানের পোস্ট দিয়েছেন তিনি। তবে তাকে তিনি জন্ম দেননি। তা হলে দত্তক? উহু, সেটাও নয়। সন্তান কি মানুষ? না, তাও নয়। তবে সে কি কোনও পশু? এবারও ভুল। মধুমিতার কন্যা কোনও জীবন্ত বস্তু নয়। বরং একটি পাখির আকারের বোতল হবে হয়তো। বোতল কি না সেটাও হলফ করে বলা যায় না। কারণ, তা নিয়ে নিশ্চিত কিছুই লেখেননি মধুমিতা। দুটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ক্যাপশন দিয়েছেন, “আমার মেয়ে খুশি”! যে জায়গায় দাঁড়িয়ে খুশির সঙ্গে ছবি পোস্ট করেছেন মধুমিতা, হয়তো সেটি হায়দরাবাদের কোনও নাইটক্লাব হবে। সম্প্রতি দক্ষিণী ছবিতে অভিনয় করছেন মধুমিতা। কয়েক মাস থেকেই চলছে তাঁর দক্ষিণ ভাষায় কথা বলার অনুশীলনও।

সম্প্রতি মধুমিতার ক্রপ টপ নেটিজেনদের নজরে। ক্রপটপ তাঁর বিশেষ পছন্দের পোশাক। ইদানিং তাঁকে দেখা যাচ্ছে সেই পোশাকেই। গরমের দিনে এই ফ্যাশন বেশ আরামদায়কও তাঁর কাছে। ক্রপটপ আর জিন্সে ফ্যাশান পরলে অতিরিক্ত কোনও মেকআপও লাগে না। তেমনটাই বিশ্বাস মধুমিতার।

এই খবরটিও পড়ুন

কন্যা খুশিকে নিয়ে মধুমিতা সরকার…

তবে খুশিকে নিয়ে পোস্ট করে দারুণ খুশি মধুমিতা। সেখানে নেটিজেনরা আবার খুশির বাবার পরিচয়ও জানতে আগ্রহ প্রকাশ করেছেন। কেউ আবার লিখেছেন, “তোমার কারণে আজও আমি সিঙ্গল…” একজন আবার বলেছেন, “শেষমেশ এটাও দেখতে হল”!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla