Monalisa Pal: এই প্রথম সন্তানের ছবি শেয়ার করলেন ‘হাওড়া ব্রিজ’-এর মোনালিসা

Monalisa Pal: ব্যক্তিগত জীবনকে বরাবরই আলাদাই রাখতে চেয়েছেন অভিনেত্রী মোনালিসা পাল। প্রেম থেকে বিয়ে এবং সন্তানের আগমন– এ সবই জীবনে ঘটেছে চুপিসারেই। গত মাসে মা হওয়ার পরেও লুকিয়ে রাখেন সেই খবর।

Monalisa Pal: এই প্রথম সন্তানের ছবি শেয়ার করলেন 'হাওড়া ব্রিজ'-এর মোনালিসা
স্বামীর সঙ্গে মোনালিসা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 4:54 PM

মোনালিসাকে মনে আছে? ‘হাওড়া ব্রিজ’ রিয়ালিটি শো’র মধ্যে দিয়েই যাকে চিনেছিল তামাম জনতা। কিছু দিন আগেই মা হয়েছেন মোনালিসা। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এর আগে পরিবারের তরফে সে সুখবর জানানো হলেও ছেলের কোনও ছবি প্রকাশ করেননি মোনালিসা। এই প্রথম ছেলের ছবি পোস্ট করলেন তিনি। জানালেন ছেলের নামও। মোনালিসা ছেলের নাম রেখেছেন রেয়াংশ। ছবি শেয়ার করতেই শুভেচ্ছা ভরে গিয়েছে মোনালিসার মন্তব্য বাক্স। ছেলে ও মা’কে সকলেই জানিয়েছেন আগামীর শুভেচ্ছা।

ব্যক্তিগত জীবনকে বরাবরই আলাদাই রাখতে চেয়েছেন অভিনেত্রী মোনালিসা পাল। প্রেম থেকে বিয়ে এবং সন্তানের আগমন– এ সবই জীবনে ঘটেছে চুপিসারেই। গত মাসে মা হওয়ার পরেও লুকিয়ে রাখেন সেই খবর। কিন্তু লুকিয়ে রাখতে গেলেই কি গোপন রাখা যায়? প্রকাশ্যে এসেছিল সে কথা। হু ধারাবাহিক-ছবিতে পরিচিত মুখ মোনালিসা। বহু বছর আগে এক বিনোদনমূলক চ্যানেলে ঘোষকের কাজ করেই নজরে আসেন তিনি। হয়ে উঠেছিলেন সে সময়ে সকলের ক্রাশ। তাঁর মিষ্টি হাসিতে মন জয় করেছিলেন অনেকেরই। তবে বেশ কিছু ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছেন নেতিবাচক চরিত্রে। এর মধ্যে ‘কে আপন কে পর’-এর তন্দ্রা হয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন মোনালিসা। অভিনেত্রী বিয়ে করেন ২০১৮ সালে। তাঁর স্বামীর নাম বিশ্বজিৎ সরকার। ছোটবেলার প্রেম তাঁদের। এক সঙ্গে করেন পড়াশোনাও। তবে তাঁর স্বামী বিনোদন জগতের মানুষ নন। তিনি রয়েছেন বহুজাতিক সংস্থায়। ২০১৮ সালে ১৯ নভেম্বর বিয়ে করেছিলেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Monalisa Pal Sarkar (@officialmonalisapal)

সে সময় তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বিয়ের পরেও কাজ চালিয়ে যেতে চান। পরিবার ও স্বামী এতটাই পাশে রয়েছেন যে নতিন জীবন কখনওই বাধা হয়ে দাঁড়াবে না তাঁর ক্ষেত্রে। হয়েছেও তাই। বিয়ের পরেও কাজ চালিয়ে গিয়েছেন তিনি। দর্শক তাঁকে ভালবেসেছেন। আবার তিনি কবে ফেরেন এই শো-বিজের দুনিয়ায়, এখন সেটাই দেখার।