Paoli Dam: ‘বিরিয়ানি’ তৈরিতে ব্যস্ত পাওলি দাম, সঙ্গী কে?

Paoli Dam: লকডাউনের পর ফের কাজ শুরু করেছে টলিউড ইন্ডাস্ট্রি। রাসবিহারি অঞ্চলে একটি বাড়িতে চলছে ‘বিরিয়ানি’র শুটিং।

Paoli Dam: ‘বিরিয়ানি’ তৈরিতে ব্যস্ত পাওলি দাম, সঙ্গী কে?
পাওলি দাম। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 4:20 PM

‘কী রান্না চলছে? বিরিয়ানি অফকোর্স’। সোমবার দুপুর নাগাদ ঠিক এমনই পোস্ট করলেন অভিনেত্রী পাওলি দাম। বিরিয়ানি রাঁধছেন বটে। তবে তিনি রান্নাঘরে নন। বসে রয়েছেন মেকআপ রুমে। সঙ্গী পরিচালক অর্জুন দত্ত। আর মেকআপের দায়িত্ব সামলাচ্ছেন অনিরুদ্ধ চাকলাদার। অর্থাৎ অর্জুনের ছবি ‘বিরিয়ানি’র শুটিংয়ে পাওলি

লকডাউনের পর ফের কাজ শুরু করেছে টলিউড ইন্ডাস্ট্রি। রাসবিহারি অঞ্চলে একটি বাড়িতে চলছে ‘বিরিয়ানি’র শুটিং। লাঞ্চ ব্রেকে অর্জুন বললেন, “এতদিন পর শুটিং করছি, এতজনকে একসঙ্গে দেখছি, সেটাই ভাল লাগছে। আমার সব কাস্ট নতুন। পাওলি, রায়না, সোহেল ওদের সঙ্গে এই প্রথম কাজ করছি। মাস্ক পরা বা প্রপার স্যানিটাইজেশন সব কিছু ফলো করা হচ্ছে।”

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

ডিরেক্টরস অ্যাসোসিয়েট সৌমিতা গঙ্গোপাধ্যায় জানালেন, আগামী পাঁচ দিনের শুটিং শিডিউল। ‘বিরিয়ানি’র শুটিংয়ের প্রথম দিন লাঞ্চে যদিও বিরিয়ানি নেই। তবে শেষ দিন মেনুতে বিরিয়ানি রাখার নাকি পরিকল্পনা রয়েছে। পাওলি দাম ছাড়াও সোমবার শুটিং করছেন কান সিং সোধা, শোয়েব কবীর, রূপসা চট্টোপাধ্যায় প্রমুখ। মুম্বই থেকে কলকাতা এসে পৌঁছেছেন এম কে রায়না। আগামিকাল থেকে তাঁর শুটিং শুরু হবে। সুপ্রতিম ভোলের ক্যামেরা, সৌম্য রিতের মিউজিক, কেইএফআই মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট এবং অ্যাডভার্ব মুভিজের যৌথ প্রযোজনায় তৈরি ‘বিরিয়ানি’ কম-বেশি ৪০ মিনিটের ছবি হতে চলেছে বলে জানালেন পরিচালক।

অর্জুনের এই ছবি আসলে ‘থ্রি কোর্স মিল’-এর একটি অংশ। অর্জুন ছাড়াও শিলাদিত্য মৌলিক, ইন্দ্রাশিস আচার্যের পরিচালনায় তিনটি ভিন্ন গল্প একই সঙ্গে দেখতে পাবেন দর্শক। ইংরেজিতে যাকে বলে অ্যানথোলজি। প্রত্যেকটি গল্পেই খাবার প্রসঙ্গ থাকবে। সঙ্গে ডার্ক ফ্যান্টাসি থ্রিলার। সূত্রের খবর, ইন্দ্রাশিস এবং শিলাদিত্যর গল্পের শুটিং শেষ। আপাতত ‘বিরিয়ানি’ শেষ হওয়ার অপেক্ষায় অর্জুনের টিম।

আরও পড়ুন, কীভাবে মিডিয়া সামলাবে, এখন থেকেই আরাধ্যাকে শেখাচ্ছেন ঐশ্বর্যা!