Ranieeta Dash: প্রকাশ্যে ওয়ার্নিং দিলেন অভিনেত্রী রনিতা দাস, কিন্তু কাকে?

Ranieeta Dash: রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করবেন রণিতা। ছবি তৈরি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এখনও মুক্তির দিন ঠিক হয়নি।

Ranieeta Dash: প্রকাশ্যে ওয়ার্নিং দিলেন অভিনেত্রী রনিতা দাস, কিন্তু কাকে?
রনিতা দাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 4:09 PM

নিজে কাউকে জাজ করেন না তিনি। কেউ তাঁকে জাজ করুক, সেটাও পছন্দ নয় তাঁর। তিনি অর্থাৎ অভিনেত্রী রনিতা দাস। কাজে বিশ্বাস করেন অভিনেত্রী। বিশ্বাস করেন কর্মফলে। যেমন কাজ করবেন, তেমনই ফল পাবেন এমন বিশ্বাসে এগিয়ে চলেন। সে কারণেই যাঁরা তাঁর ব্যক্তি জীবন বা পেশাদার জীবনকে জাজ করছেন, তাঁদের ওয়ার্নিং দিয়েছেন খোলাখুলি। রনিতার সোশ্যাল পোস্টেই রয়েছেন এর প্রমাণ।

না! কারও নাম করেননি রনিতা। কারও প্রতি নির্দিষ্ট করে তাঁর এই বার্তা নয়। তবে এমন মানুষ আমাদের চারপাশেই থাকেন। যাঁরা ক্রমাগত অপরকে জাজ করতে থাকেন। ফলে নাম না করেই তাঁদের উদ্দেশ্যে এই বার্তা স্পষ্ট করে দিয়েছেন রনিতা। যাদের প্রতি এই বার্তা তাঁরা পরোক্ষে হলেও ঠিকই বুঝতে পারবেন বলেই সম্ভবত মনে করছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Ranieeta Dash (@ranieeta_dashofficial_)

রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করবেন রণিতা। ছবি তৈরি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এখনও মুক্তির দিন ঠিক হয়নি। সম্ভবত আগামী বছরের শুরুর দিকে মুক্তি পেতে পারে এই ছবি। রাজর্ষির পরিচালনায় ‘মায়া’ ছবির শুটিংও শেষ করেছেন তিনি। ফের টেলিভিশনে ফিরবেন কি না, সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি অভিনেত্রী। নিজেকে ক্রমাগত গ্রুম করতে থাকেন তিনি। টেলিভিশন, টলিউড বা ওয়েব- যে মাধ্যমেই সুযোগ আসুক না কেন, যাতে নিজের সেরা পারফরম্যান্স দিতে পারেন, সে চেষ্টা করেন।

অন্যদিকে অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী ওয়েব সিরিজ পরিচালনা করছেন। নাম ‘খেলা শুরু’। এই সিরিজে রয়েছেন তাঁর অফস্ক্রিন প্রেমিকা রনিতাও। রয়েছেন ইন্দ্রাশিস রায়ও। দিন কয়েক আগে বন্ধুকে শুভেচ্ছা জানিয়েই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে অভিনেত্রী পায়েল দে লিখেছিলেন, “একসঙ্গেই প্রায় কেরিয়ার শুরু করেছিলাম আমরা। নিজেদের পেশায় নানা রকম চরাই- উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছি আমরা। ১৬ বছর লেগে গেল আমার রুপোলী পর্দায় ব্রেক পেতে… আর তুমি, আমার বন্ধু… প্রথমে অভিনেতা এখন পরিচালক… ভীষণ খুশি তোমার জন্য।” পায়েল আরও যোগ করেন, “রনিতা তোমাকেও আমার শুভেচ্ছা এই নতুন জার্নির জন্য। আরও উজ্জ্বল হও। দুজনকেই ভালবাসি।”

অন্যদিকে পায়েলের পোস্টের কমেন্ট বক্সে উত্তরও দিয়েছিলেন সৌপ্তিকও। তিনি লিখেছিলেন, “বহু বছর বছর পর আমরা আবার এক ফ্রেমে। আমার এই নতুন জার্নিতে পাশে থাকার জন্য ধন্যবাদ। পুরনো দিন মনে করিয়ে দিলে।” ‘খেলা শুরু’ সিরিজটি নয় পর্বের। তাতে রয়েছে সাসপেন্স-হরর টাচও। ইন্দ্রাশিস-রণিতা ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, অসীম রায় চৌধুরী সহ অনেকেই।

আরও পড়ুন, Koneenica Banerjee: পুজোর ছুটিতে কাশ্মীরে গিয়েছিলেন কনীনিকা, সঙ্গে কারা ছিলেন?