Tanushree Chakraborty: কিডনিতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন তনুশ্রী, TV9 বাংলাকে কী বললেন অভিনেত্রী?

Tanushree Chakraborty: বে ভাল খবর এটাই, তনুশ্রীকে কালই ছেড়ে দেওয়া হবে। তিনি আগের থেকে অনেকটাই ভাল আছেন।

Tanushree Chakraborty: কিডনিতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন তনুশ্রী, TV9 বাংলাকে কী বললেন অভিনেত্রী?
তনুশ্রী চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 9:48 PM

গত পরশু (১৭.০৯.২০২২) থেকে কলকাতার বাইপাস সংলগ্ন এলাকায় অবস্থিত একটি বেসরকারী হাসপাতালে ভর্তি রয়েছেন তনুশ্রী চক্রবর্তী। গুরুতর শারীরিক অসুস্থতা নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। তাঁর কিডনিতে সংক্রমণ হয়েছে। ডাক্তারি ভাষায় যাকে বলা হয় পাইলোনেফ্রাইটিস। তবে ভাল খবর এটাই, তনুশ্রীকে কালই ছেড়ে দেওয়া হবে। তিনি আগের থেকে অনেকটাই ভাল আছেন। হাসপাতালের বেডে শুয়ে সেই কথাই TV9 বাংলাকে জানালেন তনুশ্রী।

ফোনের ওপারে তনুশ্রী TV9 বাংলাকে বলেছেন, “আমার পাইলোনেফ্রাইটিস হয়েছে। এটা আসলে কিডনির সংক্রমণ। পরশুদিন আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমি এখন আউট অফ ডেঞ্জার। অনেকটাই ভাল আছি এখন। আমাকে কাল ছেড়ে দেওয়া হবে।”

চিকিৎসকদের বক্তব্য, পাইলোনেফ্রাইটিস (Pyelonephritis) একটি কঠিন সংক্রমণ। অনেকটাই কাবু করে দিতে পারে রোগীকে। এই সংক্রমণে জ্বর আসে। যে কোনও সংক্রমণেই যেটা হতে থাকে। সেই সঙ্গে ব্লাড প্যারামিটারে পরিবর্তন লক্ষ্য করা যায়। সেই সঙ্গে তলপেটে শুরু হয় মারাত্মক ব্যথা। এমন পরিস্থিতিতে রোগীকে হাসপাতালে ভর্তি করা ছাড়া আর কোনও উপায়ই থাকে না।

বাংলা ছবির প্রথম সারির অভিনেত্রী তনুশ্রী। কেরিয়ারের শুরুতে বিভিন্ন টেলিভিশন শো করতেন তিনি। কলকাতার কমলা গার্লস স্কুলে লেখাপড়া শেষ করে বাসন্তী দেবী কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিষয় নিয়ে পড়েছেন। ২০১০ সাল থেকে পরপর বাংলা ছবিতে অভিনয় করেছেন তনুশ্রী। ‘উড়ো চিঠি’, ‘বেডরুম’, ‘শূন্য’, ‘বুনো হাঁস’, ‘খাদ’, ‘গুমনামী’র মতো ছবিতে অভিনয় করেছেন তনুশ্রী।

২০২১ সালের বিধানসভা নির্বাচনে শ্যামপুকুর থেকে বিজেপির হয়ে লড়েছিলেন তনুশ্রী।