Aindrila Sharma: হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘণ্টাকয়েক পার, এখন কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা?

Aindrila Sharma: গত সপ্তাহে চিকিৎসায় বেশ সাড়াও দিচ্ছিলেন অভিনেত্রী। তাঁকে ভেন্টিলেশনে সি-প্যাপ সাপোর্টে রাখা হলেও মাঝে মধ্যেই হাত খানিক নেড়ে প্রতিক্রিয়া দেওয়ার চেষ্টা করছিলেন।

Aindrila Sharma: হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘণ্টাকয়েক পার, এখন কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা?
ঐন্দ্রিলা শর্মা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 6:44 PM

ভাল নেই ঐন্দ্রিলা শর্মা। অলৌকিক কিছু ঘটে যাওয়ার জন্য প্রার্থনা করছেন সকলেই। এরই মধ্যে এ দিন অর্থাৎ বুধবার সকালে আচমকাই একাধিকবার হৃদরোগে আক্রান্ত হন বছর ২৪-এর অভিনেত্রী। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, ‘সিপিআর’ দেওয়া হয়েছে তাঁকে। এরপর বেশ কয়েক ঘণ্টা কেটে যাওয়ার পর এই মুহূর্তে কেমন আছেন অভিনেত্রী? সূত্র মারফৎ জানা যাচ্ছে, সিপিআর দেওয়ার পর অবস্থা কিছুটা সামাল দিতে পারেন চিকিৎসকেরা। সেই সময়ের মতো ধাতস্থ হয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু ভেন্টিলেশনেই রাখা হয়েছে তাঁকে। অবস্থা খুবই আশঙ্কাজনক। গায়েও জ্বর রয়েছে। এ ছাড়াও বাড়তি চিন্তা নতুন করে দেহে বাসা বাঁধা সংক্রমণ। তবু লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা। লড়াই চালাচ্ছেন চিকিৎসকেরাও।

গত ১ নভেম্বর সন্ধ্যায় হঠাৎই স্ট্রোকে আক্রান্ত হন দু’বার ক্যান্সারজয়ী ঐন্দ্রিলা। সেদিন তাঁর অন্য কোনও শারীরিক অসুস্থতা ছিল না বলেই জানা গিয়েছে। রান্না ঘরে গল্প-গল্প করতে-করতে অচৈতন্য হয়ে পড়েন। একটুও সময় নষ্ট না করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

গত সপ্তাহে চিকিৎসায় বেশ সাড়াও দিচ্ছিলেন অভিনেত্রী। তাঁকে ভেন্টিলেশনে সি-প্যাপ সাপোর্টে রাখা হলেও মাঝে মধ্যেই হাত খানিক নেড়ে প্রতিক্রিয়া দেওয়ার চেষ্টা করছিলেন। চিকিৎসকেরাও আশার আলো দেখছিলেন। কিন্তু গত তিন দিন ধরে শরীর আবার অবনতি করেছে তাঁর। এমনকি প্রেমিক সব্যসাচীও প্রার্থনা করতে বলেছিলেন সকলকেই তিন দিন আগেই। জানা গিয়েছে,তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর মাথার যে দিকে অস্ত্রোপচার করা হয়েছিল তাঁর বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। ঐন্দ্রিলার জন্য সারা সোশ্যাল মিডিয়ায় জুড়েই চলছে প্রার্থনা। ফিনিক্স হয়ে ফিরে আসুন তিনি– চাইছেন সকলেই।