Ankush-Oindrila: বিবাহিত অঙ্কুশ? ঐন্দ্রিলার মাথায় সিঁদুর? নতুন বছরের শুভেচ্ছা ভিডিয়ো-তে রহস্য ফাঁস

Viral Video: তবে কি তাঁরা বিবাহিত! কবে বিয়ে করলেন? হাতে নাতে ধরা পড়ে গেলেন ভিডিয়ো বানাতে গিয়ে? 

Ankush-Oindrila:  বিবাহিত অঙ্কুশ? ঐন্দ্রিলার মাথায় সিঁদুর? নতুন বছরের শুভেচ্ছা ভিডিয়ো-তে রহস্য ফাঁস
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2023 | 11:33 AM

রাত ছিক বারোটা, বিশ্ব সেজে উঠেছে বর্ষবরণে, তালিকা থেকে বাদ পড়ে না শহর কলকাতাও। প্রতিটা মানুষের মনে এই বিশেষ দিনটি নিয়ে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। একের পর এক সেলিব্রেশনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হতে দেখা যায়। সেলেবমহলও সেই তালিকা থেকে বাদ পড়েন না। মধ্যপাতের সেলিব্রেশনে তাই একে একে টলিপাড়ার তারকাদেরও হাজিরা ছিল চোখে পড়ার মতন। কেউ একান্তে কাটাচ্ছিলেন সময়, কেউ আবারর পার্টি মুডে ভাইরাল। তবে এবার শুভেচ্ছা জানাতে গিয়ে রীতিমত ভাইরাল হয়ে উঠলেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। ক্যামেরার সামনে এসে দুই তারকার নাচানাচি। সেলিব্রশেনর ফাঁকেই নজরে এল ঐন্দ্রিলার কপালে থাকা সিঁদুর। আর তা দেখা মাত্রই কমেন্টবক্সে শুভেচ্ছা ও প্রশ্নের ঝড়।

তবে কি তাঁরা বিবাহিত! কবে বিয়ে করলেন? হাতে নাতে ধরা পড়ে গেলেন ভিডিয়ো বানাতে গিয়ে?  যদিও সেই উত্তর মেলা ভার। কারণ একটাই, তাঁরা এই বিষয় কোনও মন্তব্যি করেননি ভিডিয়োতে। তবে বারে বারে ক্যামেরার সামনে যখন আসছিলেন তিনি, সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিচ্ছিল সিঁদুর। যদিও অভিনেত্রীদের ক্ষেত্রে এসব নতুন কিছু নয়। কারণ শুটিং-এর কারমে বারে বারে এমন সাজ সাজান হতেই পারে। তবে যেহেতু এদিন ঐন্দ্রিলা ছিলেন সাধারণ লুকে, তাই অনেকেই ভেবে বসেন তাঁরা বিয়ে করেছেন।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

আর সেই কারণেই একে একে শুভেচ্ছাবার্তা আসতে শুরু করে কমেন্ট বক্সে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই ভিডিয়ো ঘিরে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে। তবে কি গোপনেই বিয়ে পর্ব সেরে ফেলেছেন তাঁরা, কাউকে না জানিেই বিয়ের পিঁড়িতে বসলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! মধ্যরাত থেকে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রে তা জায়গা করে নিলেও এখনও পর্যন্ত কোনও উত্তরই দেননি এই সেলেব জুটি।