Aparajita Adhyay: জন্মদিনে সামান্থা রুথ প্রভুর ‘ও আন্তাভা’য় দুলে উঠলেন ‘লক্ষ্মী কাকিমা’… দেখুন কীভাবে

Aparajita Adhya-Tollywood Actor: জন্মদিনে নতুন চমক অপরাজিতার। অনেকেই অভিভূত হয়েছেন তাতে। দেখুন কী করেছেন তিনি?

Aparajita Adhyay: জন্মদিনে সামান্থা রুথ প্রভুর ‘ও আন্তাভা’য় দুলে উঠলেন ‘লক্ষ্মী কাকিমা’... দেখুন কীভাবে
সামান্থা রুথ প্রভু ও অপরাজিতা আঢ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 4:54 PM

পরনে তাঁর হলুদ ঘটি হাতা ব্লাউজ়। সবুজ শাড়ি। খোলা চুল। কপালে লাল গোল টিপ। যে গোল টিপ তাঁর সিগনেচার স্টাইলের অঙ্গ। পিছনে দাঁড়িয়ে একাধিক কন্যা। নাচের তালে সকলেই কোমর দোলাচ্ছেন একটি গানে। যে গানে কোমর দোলাতে দেখা যাচ্ছে প্রায় প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীকেই, এমনকী জনসাধারণকেও। সেই গানটি ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির একটি আইটেম নম্বর। কিন্তু গানের কথায় মহিলাদের খাটো করা হয়নি। বরং হয়েছে উলটোটাই। সেই ‘ও আন্তাভা’ গানের তালে প্রাণ খুলে ফের নাচলেন অপরাজিতা। ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বিশেষ দিনে বিশেষ ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। ২২ ফেব্রুয়ারি ছিল অপরাজিতার জন্মদিন। সেদিনই পোস্ট করেছেন ভিডিয়ো। টেলিভিশন ও বড় পর্দা, দু’জায়গাতেই প্রাণ ভরে পারফর্ম করেন অপরাজিতা আঢ্য। দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নেন প্রথম বলেই। ছক্কা হাঁকান কথায়-কথায়। মৈনাক ভৌমিকের ‘একান্নবর্তী’ ছবিতে প্রশংসা কুড়িয়ে অনেক বছর পর ফিরেছেন ছোট পর্দায়। সম্প্রতি শুরু হয়েছে অপরাজিতার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। কথিত আছে, অপরাজিতা যে ধারাবাহিকেই থাকেন না কেন, সেই ধারাবাহিকই নাকি এক নম্বরে চলে আসে টিআরপিতে। তাই লক্ষ্মী কাকিমার উপর আস্থা রেখেছে প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ।

এমনিতেও ইন্ডাস্ট্রিতে ‘জীবন্ত লক্ষ্মী’র আখ্যা অনেকদিন আগেই পেয়েছেন অপরাজিতা। প্রতিবছর বাড়িতে বড় করে লক্ষ্মী পুজো পালন করেন তিনি। সকলে মুখিয়ে থাকেন তাঁর পুজো দেখবেন বলে। বাড়ির লক্ষ্মীকে প্রতি বছরই কিছু না-কিছু থিমে সাজ করান অপরাজিতা। দোলেও আনন্দ করেন চুটিয়ে। সঙ্গে থাকেন তাঁর নাচের দলের সদস্যরা। ‘ও আন্তাভা’তেও তাঁরই রয়েছেন।

আরও পড়ুন: Shahrukh Khan-Ananya Pandey: শাহরুখ খান আমাকে ভুল পথে চালিত করেছেন: অনন্যা পাণ্ডে

আরও পড়ুন: Exclusive-Sabitri Chattopadhyay at 85: উত্তমদা যখন কোনও দুর্বল মুহূর্তে আমাকে জোর করতেন… আমি চুপ করে থাকতাম…: সাবিত্রী চট্টোপাধ্যায়