Shahrukh Khan-Ananya Pandey: শাহরুখ খান আমাকে ভুল পথে চালিত করেছেন: অনন্যা পাণ্ডে

Ananya Pander on Shahrukh Khan: বর্তমান প্রজন্মের 'আধুনিক সম্পর্ক' নিয়েও খোলামেলা কথা বলেছেন অনন্যা পাণ্ডে।

Shahrukh Khan-Ananya Pandey: শাহরুখ খান আমাকে ভুল পথে চালিত করেছেন: অনন্যা পাণ্ডে
শাহরুখ খান ও অনন্যা পাণ্ডে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2022 | 10:35 PM

আমাদের অনেকের ছোটবেলায় প্রেম ও রোম্যান্সের সংজ্ঞা বলেছিলেন শাহরুখ খান। রোম্যান্টিক হিরোর তকমা কি তিনি এমনি এমনি পেয়েছিলেন! এর পিছনে ছিল বলিউডের কিছু ছবি এবং অবশ্যই শাহরুখ খানের অবদান। তাই এখনও আমাদের অনেকের চোখেই শাহরুখ খান আদর্শ পুরুষ ও আদর্শ রোম্যান্টিক হিরো। কিন্তু এই কথা মানতে নারাজ চাঙ্কি পাণ্ডের কন্যা ও অভিনেত্রী অনন্যা পাণ্ডে। আমাদের মতো তিনিও কিং খানের ছবি দেখেই বড় হয়েছেন। সবচেয়ে মজার কথা, অনন্যা শাহরুখের কন্যা সুহানার ছোটবেলার বান্ধবী। ছোট থেকেই শাহরুখকে কাছ থেকে দেখছেন তিনি।কন্যার ‘বেস্টি’ হওয়ার কারণে শাহরুখও অনন্যাকে কন্যা স্নেহেই জ্ঞান করেন। সেই অনন্যাই কিনা বললেন, শাহরুখ তাঁকে ভুল পথে চালিত করেছেন। প্রেম ও সম্পর্ক নিয়ে ভুল শিক্ষা দিয়েছেন।

সম্প্রতি অনন্যা অভিনীত ‘গেহরাইয়াঁ’ নিয়ে অনেক আলোচনা হচ্ছে। ছবিতে তাঁর পারফরম্যান্স বাহবা কুড়িয়েছে। বিশ্বাসঘাতকতা নিয়ে ছবি। প্রেম ও সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে নিজের ব্যক্তিগত মতামত দিয়েছেন অনন্যা। তিনি বলেছেন, “শাহরুখ খানের ছবি দেখে বড় হয়েছি আমি। মনে করতাম এমন এক পুরুষকে আমি জীবনে পেতে চাই, যে আমাকে পাগলের মতো ভালবাসবে। তার প্রেমেভরা চোখ নিয়ে আমার দিকে তাকিয়ে থাকবে। কিন্তু পরে জানতে পেরেছি প্রেম আসলে বন্ধুত্ব ও সংযোগ ছাড়া কিছুই নয়।”

সাম্প্রতিককালের ‘আধুনিক সম্পর্ক’ বিষয়ে অনন্যা বলেছেন, “এখন অনেক বেশি অ্যাক্সেস। অনেক মানুষের সঙ্গে যোগাযোগ করার রাস্তা বেড়ে গিয়েছে। কেউ যদি সংসার করতে না চায় সেটাকে ভুল ভাবে ব্যাখ্যা করারও কিছু নেই।”

আরও পড়ুন: Hrithik Roshan-Saba Azad: কোন সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়ে সাবা-হৃত্বিকের? জানলে অবাক হবেন

আরও পড়ুন: Amitabh Bachchan-Radhe Shyam: অমিতাভের ব্যারিটোনে ভর করেই যাত্রাশুরু ‘রাধে শ্যাম’-এর

আরও পড়ুন: Exclusive-Sabitri Chattopadhyay at 85: উত্তমদা যখন কোনও দুর্বল মুহূর্তে আমাকে জোর করতেন… আমি চুপ করে থাকতাম…: সাবিত্রী চট্টোপাধ্যায়