Hrithik Roshan-Saba Azad: কোন সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়ে সাবা-হৃত্বিকের? জানলে অবাক হবেন

Hrithik Roshan-Saba Azad Romance: গুঞ্জন রটেছিল, ডেটিং অ্যাপেই নাকি তাঁদের দেখা হয়েছে। এ কথা কতখানি সত্যি জানা গেল এবার।

Hrithik Roshan-Saba Azad: কোন সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়ে সাবা-হৃত্বিকের? জানলে অবাক হবেন
হৃত্বিক-সাবা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2022 | 7:46 PM

গোটা দেশ, এমনকী বিদেশেরও হাজার-হাজার মহিলার মনের পুরুষ হৃত্বিক রোশন। সুজ়ান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, বারবারা মোরির সঙ্গে প্রেমের গুঞ্জন, কঙ্গনার সঙ্গে লড়াই… এসবের পর অনেকদিনই সিঙ্গল ছিলেন হৃত্বিক। তেমনটাই জানতেন সকলে। কিন্তু সেই স্টেটাস পালটেছে ইদানিং। হৃত্বিকের সঙ্গে জুড়েছে এক তরুণীর নাম। তিনি অভিনেত্রী সাবা আজ়াদ। তাঁকেই নাকি ডেট করছেন হৃত্বিক। হাতে হাত ধরে হৃত্বিকের সঙ্গে মুম্বইয়ের একটি রেস্তরাঁ থেকে বেরতে দেখা যায় সাবাকে। প্যাপারাৎজ়িদের নজর এড়াতে পারেননি দুই তারকা। ডেট করার একমাসের মধ্যেই নাকি গোয়াও ঘুরে এসেছেন তাঁরা। হৃত্বিকের পরিবারের সঙ্গেও নাকি মিশে গিয়েছেন সাবা। এবার জানা গেল কোথায় তাঁদের প্রথম দেখা হয়েছিল।

মুম্বই টাইমসের রিপোর্ট অনুযায়ী, হৃত্বিক-সাবার নাকি প্রথম আলাপ হয় টুইটারে। একসূত্র মারফত জানা গিয়েছে, ২-৩ মাস ধরে ডেট করছেন হৃত্বিক-সাবা। গুঞ্জন রটেছিল, ডেটিং অ্যাপে নাকি তাঁদের দেখা হয়। কিন্তু এ কথা সত্যি নয়। তাঁদের আলাপ হয় টুইটারে।

সেটা কীভাবে হয় জানিয়েছে সেই সূত্রই। সাবা নাকি এক ব়্যাপারের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। হৃত্বিক সেই ভিডিয়োটি শেয়ার করে লাইক করেছিলেন। সাবা ধন্যবাদ জানিয়েছিলেন হৃত্বিককে। তারপর তাঁদের দু’জনের কথা শুরু, গল্প হতে থাকে… এখন তাঁদের নামও নেওয়া হচ্ছে একসঙ্গেই।

গত রবিবার রোশন পরিবারের সঙ্গেই খাওয়াদাওয়া সেরেছেন সাবা। একটি ছবিও প্রকাশ্যে এসেছে। হৃতিকের দুই ছেলে, মা-দিদি সহ প্রায় গোটা পরিবারই উপস্থিত ছিল সেখানে। তবে লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন সাবা। এক মুখ হাসি তাঁর। দেখেই বোঝা যায়, রোশন পরিবারের সঙ্গে মানিয়ে নিয়েছেন ভাল ভাবেই। রাজেশ ক্যাপশনে লিখেছেন, “খুশি ছড়িয়ে চারিপাশেই। বিশেষত, রবিবারের দুপুরের লাঞ্চের সময়।”

আরও পড়ুন: Amitabh Bachchan-Radhe Shyam: অমিতাভের ব্যারিটোনে ভর করেই যাত্রাশুরু ‘রাধে শ্যাম’-এর

আরও পড়ুন: Raj Kundra: রাজ কুন্দ্রা-পর্নোগ্রাফি মামলায় নতুন মোড়, গ্রেফতার আরও ৪, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

আরও পড়ুন: Exclusive-Sabitri Chattopadhyay at 85: উত্তমদা যখন কোনও দুর্বল মুহূর্তে আমাকে জোর করতেন… আমি চুপ করে থাকতাম…: সাবিত্রী চট্টোপাধ্যায়