Tollywood Gossip: তাঁর স্বামীর সঙ্গেই নাকি প্রেমের সম্পর্ক, দেবলীনার উদ্দেশে কী পোস্ট করলেন বিবৃতি?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: May 19, 2022 | 10:35 AM

Debleena-Bibriti: আজ বৃহস্পতিবার (১৯.০৫.২০২২) একটি আবেগঘন পোস্টে দেবলীনার জন্য ভালবাসা উজাড় করে দিয়েছেন বিবৃতি।

Tollywood Gossip: তাঁর স্বামীর সঙ্গেই নাকি প্রেমের সম্পর্ক, দেবলীনার উদ্দেশে কী পোস্ট করলেন বিবৃতি?
দেবলীনা ও বিবৃতি।

সম্পর্ক ভেঙেছে অভিনেত্রী দেবলীনা দত্ত ও অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের। দীর্ঘ ৮ বছরের বিবাহিত জীবন ছিল তাঁদের। ভেঙে যায়। তাই নিয়ে ঝড় ওঠে। অনেক আলোচনা-পর্যাচোলনাও হয়। উঠে আসে তৃতীয় ব্যক্তি অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের নামও। তথাগত পরিচালিত ‘ভটভটি’ ছবিতে অভিনয় করেছেন বিবৃতি। তিনিই ছবির নায়িকা। জলপরীর চরিত্রে দেখা যাবে বিবৃতিকে। শোনা যায়, এই ছবির শুটিং করতে গিয়েই নাকি তথাগত ও বিবৃতির ঘনিষ্ঠতা বাড়ে। আর এ সব দেখে-শুনে ময়দান ছেড়ে বেরিয়ে যান দেবলীনা। তবে কোনও তিক্ততা রাখতে চান না তথাগত ও বিবৃতি। দেবলীনার জন্মদিনে তাঁর জন্য ‘বন্ধুত্ব’-এর হাতছানি দেওয়া পোস্ট করেছিলেন তথাগত। আজ বৃহস্পতিবার (১৯.০৫.২০২২) একটি আবেগঘন পোস্টে দেবলীনার জন্য ভালবাসা উজাড় করে দিয়েছেন বিবৃতি। তিনি কী লিখেছেন দেখুন:

ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন বিবৃতি। সেখানে তিনি রয়েছেন ও রয়েছেন দেবলীনা। অনেকেই হয়তো জানেন, প্রাক্তন স্বামী পরিচালিত ‘ভটভটি’ ছবিতে অভিনয়ের পাশাপাশি পোশাক ও সজ্জার গুরুদায়িত্ব পালন করেছিলেন দেবলীনা। সে সময়ও তথাগতর সঙ্গে চুটিয়ে সংসার করছিলেন তিনি। সেটে এসে রোজ বিবৃতিকে নিজে হাতে সাজিয়ে দিতেন তিনি। জলপরীর পোশাক নিয়ে কাজ, কম ঝক্কি ছিল না। সবটা সামলেছেন দেবলীনা। তাঁর উদ্দেশে বিবৃতি লিখেছেন:

“‘ভটভটি’ ছবির লুক ডিপার্টমেন্টে শেষ কথা ছিল তাঁরই। অভিনয়ের পাশাপাশি সব শিল্পীদের সাজাতেন। দারুণ কাজ করেছিলেন দেবলীনা দত্ত। শাড়ি পরা থেকে শুরু করে কীভাবে শাড়িতে পিন পরাতে হয়, সবকিছু ওর থেকেই শিখলাম। তিনি পাওয়ার হাউজ়। আমার ঠোঁটের আউটলাইন করে দিতেন। চটজলদি আমাকে সাজিয়ে দিতেন। পেশাদার টিউটারের মতো সাজাতেন আমাকে। শেখাতেন নিজে হাতে ধরে। আমি ওকে অন্ধের মতো বিশ্বাস করি। সেই প্রমাণ রয়েছে এই ছবিগুলিতে। সেটে ও জীবনে ওর পরামর্শ আমার কাছে সবচেয়ে দামী।”

‘ভটভটি’ মুক্তি পাচ্ছে অগস্ট মাসের ১১ তারিখ।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla