Bonny Sengupta and Koushani Mukherjee: ‘হরপার্বতী’ হয়ে হরর-কমেডি করছেন বনি-কৌশানী

চলতি মাসে ২১-২২ তারিখে ফের কাশ্মীরে শুটিং করতে ছুটছে ‘ধাঁধা’ টিম। ছবির পরিচালনা করছেন শামিম আহমেদ রনি। ভারত-বাংলাদেশ যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে ‘ধাঁধা’।

Bonny Sengupta and Koushani Mukherjee: 'হরপার্বতী' হয়ে হরর-কমেডি করছেন বনি-কৌশানী
বনি-কৌশানী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 2:08 PM

লকডাউনের আগে ফিল্মের গানের শুটিং হয়েছিল, তাও আবার কাশ্মীরে। তারপর করোনার দ্বিতীয় ওয়েভের বাড়বাড়ন্তের জেরে ফিরতে হয়েছিল গোটা টিমকে। তা-ই গানের শুটিং শেষ করে স্থগিত হয় ছবির শুটিং। যে সে ছবি নয়। একেবারে হরর-কমেডি। অভিনয়ে বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। ছবির শুটিং না হলেও পোস্টার রিলিজ হয়েছে। এক অদ্ভূত পোস্টাক। একেবারে হর-পার্বতী লুকে বনি-কৌশানী। এক মুখমণ্ডলে এক দিকে বনির ‘হর’ লুক অন্যদিকে কৌশানী হয়েছেন পাবর্তী। ছবির নাম ধাঁধা।

 

ফিল্ম প্রসঙ্গে বনির বলেন, “হরপার্বতী সহায় আছেন বলে দুটো মানুষ বেঁচে ফিরতে পেরেছেন! ছবির লুক সেট হয়েছে। তবে শুটিং হয়নি। গল্পে আমি একজন পুত্রের চরিত্রে অভিনয় করছি যাঁর সঙ্গে তাঁর বাবার বনিবনা হয় না। সে বাড়ি ছেড়ে চলে যায় বিদেশ। সেখানে পড়াশোনা এবং বিয়ে করে। পৈতৃক বাড়িতে ফিরে জানতে পারে বাব গত হয়েছেন। এবং তারপর মৃত মানুষটির ভূত তাঁদের তাড়া করে বেড়ায়। আমার বাবার চরিত্র অভিনয় করছেন রজতাভ দত্ত।”

চলতি মাসে ২১-২২ তারিখে ফের কাশ্মীরে শুটিং করতে ছুটছে ‘ধাঁধা’ টিম। ছবির পরিচালনা করছেন শামিম আহমেদ রনি। ভারত-বাংলাদেশ যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে ‘ধাঁধা’।

 

আরও পড়ুন Nusrat Jahan: মানুষদের উর্বর করার প্রচেষ্টায় নুসরত! ‘গ্লো’ করছেন নাকি তিনি, উত্তরে কী লিখলেন নায়িকা?