মায়ের হাতে ক্ল্যাপস্টিক ধরিয়ে দিলেন দেব!

ছবি পোস্ট করতেই লাইক ও লাভের বন্যা বয়ে যায়। অনেকেই কমেন্ট করেন তাতে। একজন লিখেছেন, "মায়ের হাতের ছোঁয়া যখন পেয়েছে, এই মুভি তখন দর্শকদের মন জয় করতে বাধ্য!"

মায়ের হাতে ক্ল্যাপস্টিক ধরিয়ে দিলেন দেব!
মায়ের সঙ্গে দেব (সৌ: ইনস্টাগ্রাম)
প্রিয়তমা রুক্মিণী মৈত্রর সঙ্গে মালদ্বীপ থেকে ঘুরে এসেই সিনেমার কাজে মন দিয়েছেন সাংসদ অভিনেতা দেব। তাঁর নিজের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের অষ্ঠম ছবি। নাম ‘কিশমিশ’। তাতে অভিনয় করছেন দেব নিজে। আর অবশ্যই থাকছেন রুক্মিণী মৈত্র। ছবির মহুরত হয়ে গেল সম্প্রতি। আর সেখানেই মায়ের সঙ্গে একটি সুন্দর মুহূর্ত ক্যামেরা বন্দি করলেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

ফোটোতে রয়েছেন দেব। মাকে প্রায় জড়িয়ে ধরেছেন তিনি। মায়ের হাতে ধরিয়েছেন ক্ল্যাপস্টিক। দু’জনের চোখ ক্যামেরার দিকে। মায়ের ঠোঁটে মিষ্টি হাসি। বোঝাই যাচ্ছে, তিনি মুহূর্তটি কতখানি উপভোগ করছেন। সত্যিই তো, ছেলেমেয়ের সাফল্য সব বাবা-মায়ের কাছেই আনন্দের। দেবের মায়ের কাছেও তাই। দেব ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “ছবির মহুরত থেকে আমার প্রিয় মুহূর্ত।” সঙ্গে হ্যাশট্যাগ কিশমিশ। ছবি পোস্ট করতেই লাইক ও লাভের বন্যা বয়ে যায়। অনেকেই কমেন্ট করেন তাতে। একজন লিখেছেন, “মায়ের হাতের ছোঁয়া যখন পেয়েছে, এই মুভি তখন দর্শকদের মন জয় করতে বাধ্য!
ছবিতে দেব রুক্মিণী ছাড়াও অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া। রয়েছেন লিলি চক্রবর্তীও। বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন খরাজ ও দেব। কমলেশ্বরের পরিচালনায় কাজ করেছেন দেব। অঞ্জনা বসু বিজেপির প্রার্থী ছিলেন এবারের বিধানসভা নির্বাচনে। কিন্তু তাঁদের ভিন্ন রাজনৈতিক মতাদর্শ কোনওভাবেই কাজের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায়নি। ছবিটি পরিচালনা করছেন রাহুল মুখোপাধ্যায়। ক্যামেরার দায়িত্বে মধুরা পালিত। সঙ্গীত পরিচালনার দায়িত্বে নীল চট্টোপাধ্যায়। অগাস্ট থেকেই ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বে সকলে।

আরও পড়ুননিউ ইয়র্ক টাইমস স্কোয়্যারের বিলবোর্ডে জ্বলজ্বল করছেন সোনা মহাপাত্র! বিশ্বাসই হচ্ছে না গায়িকার

Click on your DTH Provider to Add TV9 Bangla