Ankush Hazra: পাহাড়ে করোনা পরিস্থিতি কী রকম, জানালেন অঙ্কুশ

দার্জিলিংয়ের মল রোডে দাঁড়িয়ে চিকেন মোমো খাচ্ছিলেন অঙ্কুশ। কিন্তু কিছুতেই মোমোতে কামড় বসাতে পারছিলেন না। সামনেই পুলিশি পাহাড়ি - মাক্স নামালেই সতর্ক বার্তা ধেয়ে আসছিল তাঁদের দিকে, হুইসল বাজিয়ে মানুষকে সতর্ক করছে পাহাড়ি পুলিশ। ভিডিয়োতে মজা করে সেই কথাও বলেছেন অঙ্কুশ।

Ankush Hazra: পাহাড়ে করোনা পরিস্থিতি কী রকম, জানালেন অঙ্কুশ
দার্জিলিংয়ে অঙ্কুশ হাজরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2022 | 12:59 AM

গোটা শহরে যখন করোনার হাহাকার। একগুচ্ছ বাঙালি তখন ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন পাহাড়ে। বেড়াতে গিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনও। দার্জিলিংয়ের পাহাড়ের কোলে মল রোডে দাঁড়িয়ে হাড় কাঁপুনি ঠান্ডায় মোমো খাওয়ার মজা সামলাতে পারছিলেন না অঙ্কুশ। তাঁর মুখে নীল রঙের ব্র্যান্ডেড মাস্ক। বার বার মাস্ক খুলে ফেলছিলেন। করোনা বিধি ভাঙায় পুলিশের চোখ রাঙানির কথাও বলছিলেন অভিনেতা। ক্যামেরার ওপারে প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের নানা ধরনের মন্তব্য শোনা যাচ্ছিল স্পষ্ট।

কলকাতা, পশ্চিমবঙ্গ, তথা গোটা দেশে করোনার নতুন ভেরিয়্যান্ট ওমিক্রনের সংক্রমণ দ্রুত ছড়াচ্ছে। মুখ থেকে মাস্ক খুললেই কটাক্ষের শিকার হতে হচ্ছে সকলকে। এই পরিস্থিতিতে বেড়াতে যাওয়ার কথা আপাতত শিকেয় তুলেছেন মানুষ। কিন্তু অঙ্কুশ-ঐন্দ্রিলার মতো কেউ কেউ বিধিনিষেধ মেনেই বেড়াচ্ছেন পাহাড়ে। সেখানেও যে কড়াকড়ি কম নেই, জানা গেল অঙ্কুশের আপলোড করা ভিডিয়ো থেকে।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

দার্জিলিংয়ের মল রোডে দাঁড়িয়ে চিকেন মোমো খাচ্ছিলেন অঙ্কুশ। কিন্তু কিছুতেই মোমোতে কামড় বসাতে পারছিলেন না। সামনেই পুলিশি পাহাড়ি – মাক্স নামালেই সতর্ক বার্তা ধেয়ে আসছিল তাঁদের দিকে, হুইসল বাজিয়ে মানুষকে সতর্ক করছে পাহাড়ি পুলিশ। ভিডিয়োতে মজা করে সেই কথাও বলেছেন অঙ্কুশ।

তারই মধ্যে এক মজার ঘটনা ঘটে যায়। অঙ্কুশকে চিনে ফেলেন কিছু পথচলতি মানুষ। সঙ্গে সঙ্গে তাঁরা দাঁড়িয়ে পড়েন। প্রিয় অভিনেতাকে চোখের সামনে দেখলে যেমনটা হয় আরকী। মুহূর্তের মধ্যে অঙ্কুশকে ঘিরে ধরেন সকলে। সেলফি তোলার আয়োজন শুরু হয়। অভিনেতাও স্বতঃস্ফূর্তভাবে মোবাইলের প্রথমা লেন্সের সামনে দাঁড়িয়ে পড়েন। সেটাই একটা ফ্রেম হয়ে যায়।

আরও পড়ুন: Kartik Aryan: কার্তিকের বাড়ির বাইরে সুন্দরীদের ডাকাডাকি, ‘এরাই আমার প্রেম’, জানিয়েছেন ‘সিঙ্গল’ অভিনেতা