Sreelekha Mitra: ‘কিছু কিছু ক্ষেত্রে দাগ থেকে যাওয়া ভাল’, কেমন আছেন শ্রীলেখা মিত্র

Sreelakha Mitra: বেশ কিছু কাজ নিয়ে এখন ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তবে অসুস্থতার জন্য এখন খানিক বিরতিতে অভিনেত্রী। তবে কীভাবে হয়েছে এই দুঘর্টনা তা এখনও পর্যন্ত প্রকাশ্যে আনেননি শ্রীলেখা।

Sreelekha Mitra: 'কিছু কিছু ক্ষেত্রে দাগ থেকে যাওয়া ভাল', কেমন আছেন শ্রীলেখা মিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 3:51 PM

শ্রীলেখা মিত্র, বরাবরই স্পষ্ট কথা সহজভাবে বলতেই পছন্দ করেন তিনি। তাঁর কাছে জীবন দর্শনের আরও এক সংজ্ঞা এবার সামনে এলো। কিছু কিছু দাগ থেকে যাওয়া ভাল। সম্প্রতি দুর্ঘটনার শিকার হয়েছেন শ্রীলেখা মিত্র। চোখে পেয়েছেন গুরুতর আঘাত। সেই অবস্থায় রীতিমত হাসপাতালে ছুটেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অপারেশনের খবরও জানিয়েছিলেন তিনি। ছবি দেখা মাত্র উদ্বেগ ছড়ায় ভক্তদের মধ্যে। তবে ভক্তদের সময়ে সময়ে স্বাস্থ্যের খবর নিজেই দিচ্ছেন তিনি। রবিবার সকালেও একটি পোস্ট করে জানালেন তিনি কেমন আছেন। বাঁদিকে চোখের ওপরের অংশে ব্যান্ডেজ।

এই ছবি শেয়ার করে তিনি লিখলেন- ‘এটা সাময়িক একটা ধাক্কা মাত্র, আগে এমনটা ঘটেনি। তবে এর চেয়েও খারাপ হতে পারত অবস্থা। আমার চোখটা বেঁচে গিয়েছে পেয়েছে। তবে দাগটা থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে, কিন্তু দাগ কখনও কখনও ভাল। এটার অর্থ হল, তুমি জীবনটা পূরিপর্ণভাবে বেঁচছো। ভগবানকে ধন্যবাদ জানাই, এর থেকেও অনেক বেশি ভয়ঙ্কর কিছু হওয়ার থেকে আমাকে বাঁচানোর জন্য। সকল বন্ধুদের, ফলোয়ারদেরও ধন্যবাদ জানাই। আমার জন্য শুভকামনা ও প্রার্থনা করার জন্য। জীবনে অনেক যুদ্ধ লড়েছি, এটাও পার করে যাব।

বেশ কিছু কাজ নিয়ে এখন ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তবে অসুস্থতার জন্য এখন খানিক বিরতিতে অভিনেত্রী। তবে কীভাবে হয়েছে এই দুঘর্টনা তা এখনও পর্যন্ত প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। ১ জুলাই থেকেই ভক্তরা দ্রুত আরোগ্য করে একের পর এক পোস্ট করেছেন। সেদিন ডাক্তারদের সঙ্গে দুটি ছবি শ্রীলেখা পোস্ট করেছেন, সেখানে ক্যাপশনে তিনি লিখেছিলেন, “শুটিং ফ্লোর থেকে নয়। হাসপাতালের ফ্লোর থেকে এই ছবি পোস্ট করছি। আমাকে হাসপাতালের সকলে খুবই প্যাম্পার করছেন। বুঝিনি আমাকে এতখানি ভালবাসেন সকলে।” হাতে চ্যানেল করা ছবিটি পোস্ট করে ক্যাপশনে শ্রীলেখা লিখেছিলেন, “হ্যাপি ডক্টর্স ডে। ছোট্ট দুর্ঘটনা ঘটেছে আমার। ছোট্ট অস্ত্রোপচার হচ্ছে। কিন্তু চিন্তা করবেন না (যদি বা আমার জন্য চিন্তা করে থাকেন)। এবার দেখি কতজন আমার এই পোস্টে হা হা রিয়্যাক্ট করেন।”