Madhumita Sarcar: দক্ষিণে অভিনয় করতে গিয়ে মধুমিতার নতুন প্রেম? মুখ খুললেন অবশেষে

Madhumita Sarcar: মধুমিতা এই মুহূর্তে ভীষণ ব্যস্ত। জীবন বাধা নিয়মমাফিক ছকে। নতুন জায়গা। নতুন ভাষা। নতুন শিডিউল।

Madhumita Sarcar: দক্ষিণে অভিনয় করতে গিয়ে মধুমিতার নতুন প্রেম? মুখ খুললেন অবশেষে
মধুমিতা সরকার।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 31, 2022 | 7:40 PM

টলিউড মিশে গেল টলিউডে? দক্ষিণী ছবিতে গিয়ে নায়কের প্রেমে পড়লেন টলিপাড়ার হার্টথ্রব মধুমিতা সরকার? বিগত বেশ কিছু দিন ধরেই টলিপাড়ার অন্দরে ঘুরে বেড়াচ্ছে এমনই এক খবর। শোনা যাচ্ছে, নতুন জায়গায় নাকি নতুন জীবনের স্বপ্নে বিভোর তিনি। প্রেমে পড়েছেন ছবির নায়ককের! মধুমিতা কী বলছেন? দক্ষিণ ভারত থেকেই টিভিনাইন বাংলার সঙ্গে কথা বললেন তিনি।

মধুমিতা এই মুহূর্তে ভীষণ ব্যস্ত। জীবন বাধা নিয়মমাফিক ছকে। নতুন জায়গা। নতুন ভাষা। নতুন শিডিউল। ইতিমধ্যেই খাপ খাইয়ে নিয়েছেন তিনি। জানালেন শুটের ব্যাপারে এখনই টুঁ শব্দটি করা বারণ, তবে গোটা টিমের পরিশ্রম দেখে তিনি অবাক। তাকেও করতে হচ্ছে দ্বিগুণ পরিশ্রম। জুনের মাঝামাঝি কলকাতায় ফিরবেন ঠিক করেছেন। আর প্রেমের? তার কী খবর? যে গুঞ্জন রটেছে তা কি সত্যি? প্রেমের তিক্ত অভিজ্ঞতাকে দূরে রেখে আবারও চলছে মন দেওয়া নেওয়া?

মধুমিতার সাফ জবাব, “একদম বাজে কথা, আমি সিঙ্গল তো তাই এখন আমাকে নিয়ে এসব রটবেই। যেখানেই কাজ করব, তাঁকেই জড়াবে।” জীবনে নতুন মানুষ এসেছে এই কথা একেবারেই মানতে নারাজ মধুমিতা। যদিও কানাঘুষো চলছেই।প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেতা সৌরভ দাসের সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। একসঙ্গে তাঁদের পাহাড় ভ্রমণের এক ছবিও ভাইরাল হয়। চলে জোর শোরগোল। শোনা যায়, অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গেও নাকি বিচ্ছেদ পর্ব চলছে সৌরভের। তবে সমস্ত গুঞ্জনকে কার্যত নস্যাৎ করে প্রেমের গুঞ্জন কার্যত নস্যাৎ করে দেন সৌরভ ও মধুমিতা দুজনেই। সৌরভ জানান, অনিন্দিতার সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি। এবার আবারও মধুমিতার প্রেম নিয়ে চলছে বিস্তর ‘কাঁটাছেঁড়া’। সত্যিটা আদপে কী, জানতে মুখিয়ে অনুরাগীরা।

এই খবরটিও পড়ুন

টেলিভিশন থেকে উত্থান মধুমিতার। আমজনতার ‘পাখি’র ছাপ মেলেছে টলিউডেও। এবার দক্ষিণ বিজয়ের পালা। কড়া পরিশ্রমের মধ্যে রয়েছেন তিনি। পায়ের তলার জমি শক্ত করতে মরিয়া চেষ্টা তাঁর, দক্ষিণ-বিজয়ে তিনি কতটা সফল হন এখন সেটাই দেখার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla