Chiranjit-Kamaleshwar: প্রধান তদন্তকারীর চরিত্রে চিরঞ্জিৎ, অভিনয়ে এক পরিচালকও, সিরিয়াল খুনের কিনারা হবে কি?

'হোয়াই ডান ইট?' মোড়কে তৈরি হচ্ছে ছবিটি। খুনি কি ধরা পড়বে? কেন সে করল এতগুলো খুন? তাই নিয়েই 'মৃ্ত্যুর রং ধূসর'।

Chiranjit-Kamaleshwar: প্রধান তদন্তকারীর চরিত্রে চিরঞ্জিৎ, অভিনয়ে এক পরিচালকও, সিরিয়াল খুনের কিনারা হবে কি?
'মৃত্যুর রং ধূসর' ছবিতে চিরঞ্জিত চক্রবর্তীর সঙ্গে কমলেশ্বর মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 3:59 PM

এর আগের মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘হরিপদ হরিবল’। এর পর ফের নতুন ছবি প্রযোজনা করতে চলেছে ‘প্রাগ ফিল্মস অ্যান্ড সিনেমিডিয়া’। ছবির নামও বেশ আকর্ষণীয় – ‘মৃত্যুর রং ধূসর’। পরিচালকের আসনে বসেছেন বিক্রম আদিত্য অর্জুন। ছবির নাম শুনেই বোঝা যায়, এটি একটি থ্রিলার ছবি। কিন্তু শুধু থ্রিলার নয়। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার। গল্পের পরতে-পরতে লুকিয়ে রহস্য। মূল আকর্ষণ – অভিনয় করছেন চিরঞ্জিৎ চক্রবর্তী ও পরিচালক কমলেশ্বর মুখোপাধ্য়ায়।

সিনিয়র অভিনেতারা ছাড়াও অভিনয় করছেন একঝাঁক তরুণ। রয়েছেন রণজয় বিষ্ণু, ঐন্দ্রিলা বসু, কিঞ্জল নন্দ, সৌমিতার মতো অভিনেতারা। ছবির চিত্রনাট্যে রয়েছে খুনের রহস্য উদ্ঘাটন। দেখা যাবে বেশ কয়েকজন অল্প বয়সি ছেলেমেয়েরা খুন হচ্ছে শহরে। পোড়খাওয়া খুনি। তাকে ধরতে নাকাল স্থানীয় পুলিশ। অগত্যা লালবাজারের বিশেষ দলকে নিয়োগ করা হয়। তাঁদেরও নাকে দড়ি দিয়ে ঘোরাতে থাকে খুনি। মেলে না কুলকিনারা। পরবর্তীতে জানা যায়, একটি এক সাইকো কিলারের কাজ। কিন্তু সেই চরিত্রে কে অভিনয় করছেন, তা নিয়ে গোপনীয়তা বজায় রাখা হয়েছে।

শিল্পীরা…

ছবিতে লালবাজারের তদন্তকারী দলের প্রধানের চরিত্রে দেখা যাবে চিরঞ্জিৎকে। পরবেন হালকা নীল ও হলুদ রঙের ব্লেজ়ার আর পরবেন কালো কিংবা সাদা শার্ট, নীল ডেনিম প্যান্ট। চিরঞ্জিৎ TV9 বাংলাকে জানিয়েছেন, আগামী ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে ছবির শুটিং। TV9 বাংলাকে তিনি আরও বলেছেন, “ছবিতে আমি ক্রাইম ডিপার্টমেন্টের চিফ। অনেক ছবির তো অফার আসে। আমি চিত্রনাট্য দেখে ছবি বাছাই করি। এই ছবির চিত্রনাট্য খুব স্মার্ট মনে হল, তাই কাজটা করছি।” এই মুহূর্তে অন্য কোনও ছবি বা ওয়েব সিরিজে কাজ করছেন না চিরঞ্জিৎ। পাখির চোখ করেছেন এই চরিত্রটিকেই।

মহরতে চিরঞ্জিৎ

‘হোয়াই ডান ইট?’ মোড়কে তৈরি হচ্ছে ছবিটি। খুনি কি ধরা পড়বে? কেন সে করল এতগুলো খুন? তাই নিয়েই ‘মৃ্ত্যুর রং ধূসর’। গত রবিবার, অর্থাৎ ৭ নভেম্বর ঘোষণা হয়েছে ছবির নাম। হয়েছে মহরতও। কলকাতা ও তার আশপাশেই হবে ছবির শুটিং। তিনটি গান রয়েছে ছবিতে। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন লয় দীপ। দুটি গানের রেকর্ডিং হয়ে গিয়েছে ইতিমধ্যেই। গেয়েছেন রূপম ইসলাম ও দেব অরিজিৎ। সব কিছু ঠিক থাকলে আগামী বছরই মুক্তি পাবে ‘মৃত্যুর রং ধূসর’।

আরও পড়ুন: Sreelekha Mitra: “পুরুষতান্ত্রিক সমাজে ‘সিঙ্গল নারী’ হওয়াটাই একটা ভুল কাজ”, বললেন শ্রীলেখা

আরও পড়ুন: Jaya Bachchan: কেরিয়ারে প্রথম নেগেটিভ চরিত্রে জয়া বচ্চন, কোন ছবিতে খল-নায়িকা তিনি?

আরও পড়ুন: Prosenjit Chatterjee: প্রেম করছেন প্রসেনজিৎ, আলাপ করালেন তাঁর কনিষ্ঠতম প্রেমিকার সঙ্গে