Prosenjit Chatterjee: প্রেম করছেন প্রসেনজিৎ, আলাপ করালেন তাঁর কনিষ্ঠতম প্রেমিকার সঙ্গে

সেই প্রেমিকা প্রসেনজিৎকে বলেছে, "তুমি আমার রাজপুত্র, আমি তোমাকে বিয়ে করতে চাই।"

Prosenjit Chatterjee: প্রেম করছেন প্রসেনজিৎ, আলাপ করালেন তাঁর কনিষ্ঠতম প্রেমিকার সঙ্গে
প্রসেনজিৎ ও মীরা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 6:16 AM

ছোটদের কাছে ‘বুম্বা’ আঙ্কল বেশ জনপ্রিয়। ছোটদের বরাবরই আপন করে নিতে পারেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছোটরা তাঁকে ভালবাসে। তিনিও ছোটদের ভালবাসেন। তেমনই এক খুদের ভালবাসায় জীবন ভরে উঠেছে প্রসেনজিতের।

ছোট্ট মেয়ে সে। তার নাম মীরা। দু’বছর আগে প্রসেনজিতের সঙ্গে দেখা হয়েছিল ছোট্টটির। প্রসেনজিৎকে দেখে দু’চোখের ঝলকানিতে সে বুঝিয়েছিল, অভিনেতাকে সে পছন্দ করে। এবার তো একেবারে বিয়ের প্রস্তাব দিল খুদে। এই মজার ঘটনা মজা করেই সকলের সঙ্গে শেয়ার করেছেন প্রসেনজিৎ।

View this post on Instagram

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মীরার ছবি। একটি দু’বছর আগের ছবি। অন্যটি কিছুদিন আগে তোলা। ছবি দুটি পাশাপাশি রেখে কোলাজ করে পোস্ট করেছেন নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামের প্রোফাইল থেকে। প্রসেনজিৎ লিখেছেন, “দু’বছর আগে ওর উজ্জ্বল দুই চোখের ভাষায় আমাকে বুঝিয়েছিল, ও আমাকে ভালবাসে। কিছুদিন আগে আমাদের আবার দেখা হয়। বলেই উঠল, ‘তুমি আমার রাজপুত্র আমি তোমাকে বিয়ে করতে চাই। তাই আমি পৃথিবীর সকলের সঙ্গে আমার কনিষ্ঠতম প্রেমিকার আলাপ করাতে চাই। ওর নাম মীরা।'”

এই ঘটনা নতুন কিছু নয়। বাচ্চারা এমনটা করেই থাকে। বড়দের সঙ্গে ছোটদের সখ্যতা যতবেশি স্বাভাবিক ও সরল হয়, ততই অস্ফুটে ছোটরা বলে ফেলে এই ধরনের কথা। অনেক সময় স্কুলের কোনও মিস বা স্যারকে এতটাই ভাল লেগে যায় খুদেদের, যে বলেই ফেলে তাকে বিয়ে করবে।

নিছকই সারল্য! যা বেশ উপভোগ করেছেন প্রসেনজিৎ। তাই এই খুদের সঙ্গে তাঁর নিষ্পাপ বন্ধুত্বের কথা তুলে ধরেছেন সকলের সামনে। মীরার সঙ্গে বন্ধুত্ব আরও জমে উঠুক, জমে উঠুক শৈশব…

আরও পড়ুন: Sreelekha Mitra: সারমেয় নিয়ে ফের কটাক্ষের মুখে শ্রীলেখা, বিক্রি করতে চাইছেন নিজের বাসভবন

আরও পড়ুন: Rituparna Sengupta: সপরিবারে লন্ডন ভ্রমণ ঋতুপর্ণার, জন্মদিন কাটাবেন টেমস নদীর দেশেই

আরও পড়ুন: Dev: বরফের তুবড়ি, ঠান্ডায় কাঁপতে কাঁপতে দেবের দীপাবলি!