Saswata Chatterjee: চলল না ‘ধকড়’, শাশ্বতর হলে গিয়ে ছবি দেখার আগেই সরিয়ে দেওয়া হল, ক্ষোভ অভিনেতার

Dhakaad: 'ধকড়'কে হল থেকে সরিয়ে দেওয়া নিয়ে এবার মুখ খুললেন ছবির বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

Saswata Chatterjee: চলল না 'ধকড়', শাশ্বতর হলে গিয়ে ছবি দেখার আগেই সরিয়ে দেওয়া হল, ক্ষোভ অভিনেতার
শাশ্বত চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2022 | 9:40 AM

কঙ্গনা রানাওয়াত, অর্জুন রামপাল ও দিব্যা দত্ত ছাড়াও ‘ধকড়’ ছবিতে অভিনয় করেছেন বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। বিগত কয়েক বছর ধরেই তিনি বলিউডের নানা ছবিতে অভিনয় করছেন। ‘ধকড়’-এও তিনি ছিলেন উল্লেখযোগ্য চরিত্রে। ছবিটি মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। হল থেকেও সরিয়ে ফেলা হয়েছে মুক্তির কয়েকদিনের মধ্যে। তা নিয়ে এবার দুঃখ প্রকাশ করেছেন শাশ্বত। তিনি মনে করছেন, লোকের দেখার আগেই ছবিটি হল থেকে সরানো হয়েছে। এর কারণ তিনি কিছুতেই খুঁজে পাচ্ছেন না। মনের দুঃখে সংবাদ মাধ্যমকে শাশ্বত বলেছেন, “না, ছবিটা কোনওভাবেই প্রভাব ফেলতে পারল না। আমিও হলে গিয়ে ছবিটা দেখতে পেলাম না। বিরাট বড়মাপের বড় বাজেটের হিন্দি ছবি ‘ধকড়’। অ্যাকশন থেকে শুরু করে ছবির গান… সবকিছুই ছিল বড়মাপের। আমি কিছুতেই বুঝতে পারছি না ছবিটা কেন চলল না।”

‘ধকড়’-এর ফ্লপ হওয়া নিয়ে ফের রেগে গিয়েছেন কঙ্গনা রানাওয়াত। মন তাঁরও কম ভারাক্রান্ত নয়। কয়েকদিন আগে কঙ্গনা বলেছিলেন, “রোজ সকালে উঠে দেখছি আমার ছবি ‘ধকড়’ নিয়ে একাধিক নেতিবাচক কথা বলা হচ্ছে। ছবিটিকে ফ্লপ বলা হচ্ছে।”

সেই সঙ্গে বলিউডের বেশ কিছু ছবির উল্লেখ করেছিলেন কঙ্গনা। তাঁর বক্তব্য অনুযায়ী, অনেকবেশি বাজেটে তৈরি হওয়া ছবি, যেমন, ‘৮৩’, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘যুগ যুগ জিও’ ফ্লপ করেছে সেই অর্থে। তা নিয়ে কেন কেউ কোনও কথা বলছেন না? প্রশ্ন তুলেছেন কঙ্গনা। কঙ্গনার সাফ বক্তব্য, বলে-বলে, ছবিকে ঘিরে নেতিবাচক কথা প্রচার করে-করে ‘ধকড়’কে ফ্লপ করানো হয়েছে।

‘ধকড়’ ছবির প্রযোজক জানিয়েছেন, তাঁকে নিয়ে তৈরি হওয়া গুজব, যে তিনি ইনভেস্টারদের অর্থ ফিরিয়ে দেওয়ার জন্য সম্পত্তি বিক্রি করেছেন, তা পুরোটাই মিথ্যা ও ভিত্তিহীন।