Viral News: ঠোঁটের ওপর সাদা গোঁফ! গ্রীষ্মের দুপুরে কোয়েলের মজার পোস্ট ভাইরাল

Koel Mallick: বাড়ির পুজো হোক বা শুটিং সেট, নিজের মত করে মুহূর্তগুলো ভাগ করে নিতেই পছন্দ করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না।

Viral News: ঠোঁটের ওপর সাদা গোঁফ! গ্রীষ্মের দুপুরে কোয়েলের মজার পোস্ট ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 4:19 PM

কোয়েল মল্লিক, বরাবরই সোশ্যাল মিডিয়ায় তিনি সক্রিয়। মাঝে মধ্যেই নানা পোস্টের মধ্যে দিয়ে সকলের নজর কাড়েন। একের পর এক ভাল ছবি উপহার দিয়ে চলেছেন যিনি, সেই সেলেবস্টারই এবার ক্যান্ডিট লুকে ধরা দিলেন। গরমের দুপুরে লস্যিতে চুমুক। সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর ছবি শেয়ার করে নিলেন কোয়েল মল্লিক। হাতে লস্যির ভাঁড়, সঙ্গে দেওয়া স্পেশ্যাল মালাই। না এক কোট নয়, আবদার করে মালাইয়ের দুই কোট দিয়ে তাতে চুমুক দিলেন সেলেবস্টার। গাড়িয়ে বসে একের পর এর ক্যান্ডিট লুকে ছবিও তুললেন কোয়েল। লাইকে ভরল কোয়েলের মিষ্টিপোস্ট। ঝড়ের গতিতে ভাইরাল এই ছবি।

রবিবার মজার এই পোস্টে বুঁদ নেট দুনিয়ার পাতা। বিয়ের পর থেকেই ছবি নিয়ে বেশ সিলেক্টিভ হয়ে গিয়েছেন কোয়েল মল্লিক। বেছে বেছে ছবি করছেন তিনি। যার ফলে বেশ কিছুটা সময় এখন পরিবার ও নিজের সন্তানকে দিতে পারেন। মাঝে মধ্যেই তাঁর ট্রিপের ছবি হয়ে ওঠে ভাইরাল। সদ্য দেখা গিয়েছিল নিসপালের সঙ্গে সময় কাটাতে। সঙ্গে ছিল খুদে স্টারও। কখনও কোয়েল মেতে ওঠেন ছোট বেলার স্মৃতিতে, কখনও আবার তিনি মজে থাকেন বাবার সঙ্গে আড্ডায়।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

বাড়ির পুজো হোক বা শুটিং সেট, নিজের মত করে মুহূর্তগুলো ভাগ করে নিতেই পছন্দ করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। গরমে লস্যিতে তাই চুমুক দেওয়ার তৃপ্তীর পোস্ট থেকেও বঞ্চিত হল না ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট দিতেই লাইক কমেন্টে ভরতে থাকল পাতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সঙ্গে নেহাতই কম নয়। গ্রীষ্মের দাপটে এই মিষ্টি লুকে কোয়েলের পোস্ট তাই মুহূর্তে নজর কাড়ল সকলের।

আরও পড়ুন- Rukmini Maitra: জাহ্নবী ও রুক্মিনীর জীবনে আক্ষেপ একই, চোখের জলে যে স্মৃতি ফিরে আসে বারবার

আরও পড়ুন- Samantha Prabhu: তিন মিনিটের জন্য ৫ কোটি! নোরাকে কড়া টক্কর দিয়ে পুষ্পায় জায়গা করেছিলেন সামান্থা

আরও পড়ুন- Shilpa Shetty: হীরের আংটির টোপ, লোভ সামলাতে না পেরেই তড়িঘড়ি জীবনের বড় সিদ্ধান্ত নিয়েছিলেন শিল্পা