Koushani Mukherjee: হেয়ার ড্রেসারদের বিক্ষোভে কৌশানির শুটিং স্থগিত

Koushani Mukherjee: কৌশানি এতদিন পর্যন্ত মূলত বাংলা ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন। তাঁর মেকআপ এবং হেয়ারের দায়িত্বে থাকতেন টলিউডের মেকআপ শিল্পীরাই।

Koushani Mukherjee: হেয়ার ড্রেসারদের বিক্ষোভে কৌশানির শুটিং স্থগিত
কৌশানি মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 4:08 PM

হেয়ার ড্রেসারদের বিক্ষোভের মুখে বন্ধ হয়ে গেল কৌশানি মুখোপাধ্যায়ের শুটিং। সূত্রের খবর, সম্প্রতি পৈলানে একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন কৌশানি। সেখানে কলকাতার বাইরে থেকে হেয়ার ড্রেসার নিয়োগ করেন তিনি। এতেই নাকি কলকাতার হেয়ার ড্রেসাররা বিরক্ত হন। তাঁদের বিক্ষোভের মুখে ওই বিজ্ঞাপনের শুটিং বন্ধ করে দিতে হয় বলে খবর।

কৌশানি এতদিন পর্যন্ত মূলত বাংলা ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন। তাঁর মেকআপ এবং হেয়ারের দায়িত্বে থাকতেন টলিউডের মেকআপ শিল্পীরাই। হঠাৎ এই পরিস্থিতিতে কেন তিনি বাইরে থেকে হেয়ার ড্রেসার নিয়োগ করলেন, তা স্পষ্ট নয়। ঠিক কী হয়েছিল জানার জন্য TV9 বাংলার তরফে কৌশানির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। ফোন বেজে গেলেও তিনি ফোন ধরেননি।

লকডাউনে সব ইন্ডাস্ট্রিই ক্ষতিগ্রস্ত। টলিউড ইন্ডাস্ট্রিতেও লকডাউন জনিত কারণে শুটিং বেশ কিছুদিন বন্ধ থাকার পর ফের কাজ শুরু হয়েছে। সরকারি নিয়ম মেনেই চলছে শুটিং। বিগত কয়েক দিনে কাজের ক্ষতি হয়েছে সকলের। কৌশানি এই কাজে টলিউডের কাউকে সুযোগ দিলে তাঁর আর্থিক সুরাহা হত। তা না দেওয়াতেই এখানকার মেকআপ আর্টিস্টরা প্রতিবাদ করেছেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির বড় অংশ। এখানকার কোনও শিল্পীকে নিয়ে ফের শুটিং শুরু হবে কি না, তা এখনও নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।

আরও পড়ুন, জটিল রোগ সারিয়ে ১০ বছর পর সুস্থ মাসাবা, শেয়ার করলেন জার্নি