হেরে গিয়েও মানুষের পাশে অভিনেত্রী, কমিউনিটি কিচেন খুলছেন কৌশানী

আগামীকাল থেকে শুরু হতে চলেছে সেই কিচেন। উদ্যোগের নাম ‘আমি অপরাজিতা কিচেন’।

হেরে গিয়েও মানুষের পাশে অভিনেত্রী, কমিউনিটি কিচেন খুলছেন কৌশানী
কৌশানী মুখোপাধ্যায়।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 3:22 PM

প্রায় ৩৫ হাজার ভোটে হেরে গিয়েছেন অভিনেত্রী। কৃষ্ণনগর উত্তর থেকে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী মুকুল রায়। কিন্তু হেরে গিয়েও হেরে যাওয়া তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় মানুষের জন্য, মানুষের পাশে থেকে সমানভাবে কাজ করে চলেছেন। করোনা আবহে এক নতুন উদ্যোগে সামিল হতে চলেছেন কৌশানী।

 

আরও পড়ুন সৃজিত-আবিরদের উদ্যোগে করোনা আক্রান্তদের জন্য ‘সেফ হোম’, শুভ সূচনা হল আজ

 

 

 

কৃষ্ণনগরবাসীদের জন্য কমিউনিটি কিচেনের ব্যবস্থা করলেন কৌশানী । আগামীকাল থেকে শুরু হতে চলেছে সেই কিচেন। উদ্যোগের নাম ‘আমি অপরাজিতা কিচেন’। এক ভিডিয়ো প্রকাশ করা হয় কৌশানীর ফেসবুক পেজ থেকে। তিরিশ সকন্জের ভিডিয়োতে মানুষের পাশে থাকা কৌশানীর টুকরো ছবি দিয়ে তৈরি হয়েছে এক কোলাজ। বলা হয়েছে কৃষ্ণনগরকে সুস্থ রাখতে একটি ক্ষুদ্র প্রয়াস। এই কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে থেকে তাদের সাহায্যে অঙ্গীকারবদ্ধ।

 

‘কৌশানী মুখার্জি—অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস’ ফেসবুক পেজ থেকে একটি পোস্টও করা হয়। তাতে লেখা রয়েছে—‘বাংলা নিজের মেয়েকেই চায় এবং কৃষ্ণনগর-এর ছোড়দি কৌশানী মুখোপাধ্যায় আসছে তাঁর পরিবারের লোকেদের কাছে তাঁর সাহায্যের হাত বাড়িয়ে দিতে। মানুষের পাশে এবং তাঁদের বিপদে, সমস্যায়, যে কোনও সাহায্যর জন্যে তাঁকে সবসময় কাছে পাবেন নিজের ঘরের মেয়ের মতন। সাহায্যের জন্যে উল্লেখিত ফোন নম্বর গুলিতে যোগাযোগ করুন।’