সৃজিত-আবিরদের উদ্যোগে করোনা আক্রান্তদের জন্য ‘সেফ হোম’, শুভ সূচনা হল আজ

পোস্ট করলেন সেফ হোমের ছবিও। সুসজ্জিত বেড ও প্রতিটি বেডের পাশে রাখা অক্সিডেন সিলিন্ডার। পোস্টে জুড়ে দেওয়া হয়েছে যোগাযোগ করার ফোন নম্বরও।

সৃজিত-আবিরদের উদ্যোগে করোনা আক্রান্তদের জন্য 'সেফ হোম', শুভ সূচনা হল আজ
সৃজিত-আবির এবং সেফ হোম।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 2:24 PM

কথা দিয়েছিলেন তাঁরা। সে কথা রাখলেনও। জোগাড় হল ২৫টি বেড, ডাক্তার, ওষুধপত্র, নার্স এবং অক্সিজেন সিলিন্ডার। আমরি হাসপাতাল, ঢাকুরিয়া এবং হিন্দুস্তান ক্লাবের সহায়তায় সৃজিত-আবিরদের শুরু হল মানুষদের পাশে দাঁড়ানোর এক নতুন উদ্যোগ। করোনা আক্রান্তদের জন্য সেফ হোম গড়লেন সৃজিত-আবির ও তাঁদের বন্ধুরা। আজ, সোমবার হল সেফ হোমের শুভ উদ্বোধন। ফেসবুকে ‘O2কু সবার’ টিমের সঙ্গে করলেন ছবি শেয়ার করলেন পরিচালক। পোস্ট করলেন সেফ হোমের ছবিও। সুসজ্জিত বেড ও প্রতিটি বেডের পাশে রাখা অক্সিডেন সিলিন্ডার। পোস্টে জুড়ে দেওয়া হয়েছে যোগাযোগ করার ফোন নম্বরও।

 

আরও পড়ুন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়

 

 

গত ২৮ মে ফেসবুকে ছবিসহ নতুন উদ্যোগের কথা জানান সৃজিত। করোনা আক্রান্তদের জন্য সেফ হোম অর্থাৎ নিরাপদ আবাসন তৈরি করার উদ্যোগ। সৃজিত মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, দেবাশিস কুমার এবং চন্দ্রিমা ভট্টাচার্য উদ্যোগে সামিল ছিলেন। ওষুধপত্রের সাহায্যের জন্য এগিয়ে আসে আমরি হাসপাতাল, ঢাকুরিয়া। ছবিতে জানানো হয় আগামী ৩১ মে সোমবার বেলা ১১.৩০টা থেকে খুলে যাচ্ছে সেফ হোম। ঠিকানা—১৪৩/বি রাসবিহারী অ্যাভিনিউ, কোলকাতা-৭০০০২৯।

 

 

চলতি মাসের শুরুর দিকে লেক মার্কেটের পাশে বাণীচক্র স্কুলটিকেই করোনা আক্রান্তদের সেফ হোম করে তুলে ছিলেন যিশু সেনগুপ্ত। ২০টি বেড। সাতটি অক্সিজেন কনসেন্ট্রেটর। ২০টি অক্সিজেন সিলিন্ডারও প্রস্তুত। শুধু থাকা-চিকিৎসা পরিষেবা নয়, ক্যান্টিনে খাওয়ার ব্যবস্থাও থাকছে কোভিড আক্রান্তের জন্য। সে সময়েও রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমারকে পাশে পেয়েছিলেন অভিনেতা যিশু সেনগুপ্তও।