‘জানি না ঠিক কাকে সাহায্য করব…’, কোভিড পরিস্থিতিতে প্রতারণার অভিযোগ স্বস্তিকার

তবে শুধু ওই ব্যক্তিই নয়, আরও দুটি স্ক্রিনশট শেয়ার করেছেন স্বস্তিকা। সেখানেও তাঁর একই অভিযোগ, ভুয়ো পেশেন্টের পরিচয় দিয়ে ইচ্ছে করে টাকা হাতিয়ে নিচ্ছে কিছু অসাধু ব্যক্তি।

'জানি না ঠিক কাকে সাহায্য করব...', কোভিড পরিস্থিতিতে প্রতারণার অভিযোগ স্বস্তিকার
স্বস্তিকা।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 11:07 AM

কোভিডের দ্বিতীয় সংক্রমণ আছড়ে পড়ার শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় অতি সক্রিয় স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের রাজ্যে তো বটেই রাজ্যের বাইরে, এমনকি দেশের বাইরেও তিনি ব্যবস্থা করে দিয়েছেন অক্সিজেনের। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ঘাঁটলেই চোখে পড়বে অক্সিজেনের লিড শেয়ার থেকে শুরু হাসপাতালে শয্যার যোগানের বিবরণ। কিন্তু এরই মধ্যে এক ব্যক্তির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন অভিনেত্রী।

ব্যক্তির নাম দেবযানী সরকার। কোভিড আক্রান্ত মায়ের জন্য এক অনলাইন অলাভজনক সংস্থার মধ্যে দিয়ে সাহায্যের আবেদন জানিয়েছিলেন তিনি। স্বস্তিকা নিজেও তাঁর সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে ওই ব্যক্তির পোস্ট পিনড করে রেখেছিলেন যাতে সবার নজরে আসে। কিন্তু অভিনেত্রীর অভিযোগ, সম্প্রতি তিনি জানতে পেরেছেন, দেবযানীর মা প্রায় সুস্থ হয়ে যাওয়ার পরেও ওই অলাভজনক সংস্থার মধ্যে দিয়ে অসাধুভাবে টাকা তুলে যাচ্ছিলেন তিনি। সে কথাই ইনস্টাগ্রামে শেয়ার করে স্বস্তিকা লেখেন, “ভীষণ হতাশ লাগছে। বুঝতেই পারছি না ঠিক কাকে সাহায্য করা উচিত। পুলিশের অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত…”।

View this post on Instagram

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

তবে শুধু ওই ব্যক্তিই নয়, আরও দুটি স্ক্রিনশট শেয়ার করেছেন স্বস্তিকা। সেখানেও তাঁর একই অভিযোগ, ভুয়ো পেশেন্টের পরিচয় দিয়ে ইচ্ছে করে টাকা হাতিয়ে নিচ্ছে কিছু অসাধু ব্যক্তি। স্বস্তিকার মন্তব্য, “এই প্যান্ডেমিকের মধ্যে এক দিনে দুটো ফ্রড কেস? কী হচ্ছে এ সব!” একই সঙ্গে ক্রসচেক না করেই ওই সব ভুয়ো ব্যক্তিদের তাঁদের সংস্থার অন্তর্ভুক্তিকরণের কারণে ওই অলাভজনক সংস্থার উপরেও ক্ষোভ উগরে দিয়েছেন স্বস্তিকা।