Madhumita Sarcar: আদৌ কি ট্রেক করছেন! ছবি আর রিলে কি আসল সত্যি ধরা পড়ে, সব প্রশ্নের উত্তর দিলেন খোদ মধুমিতা

Tollywood: টানা ৯ কিলোমিটার হেঁটে এসে তিনি খানিক বিরতি নিয়ে একটা জায়গায় বসে কিছুক্ষণ রেস্ট নেওয়ার সময় এই লাইভে আসেন।

Madhumita Sarcar: আদৌ কি ট্রেক করছেন! ছবি আর রিলে কি আসল সত্যি ধরা পড়ে, সব প্রশ্নের উত্তর দিলেন খোদ মধুমিতা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 5:07 PM

বেশকয়েকদিন ধরেই মধুমিতা সরকার পাহাড় কোলে ছুটি কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ছবি স্পষ্ট। প্রথম থেকেই মধুমিতা সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্র্রিয়। ছবি থেকে শুরু করে রিল সমস্ত আপডেটসহ নিত্য আপলোড করা চাই-ই চাই। তবে এবার তিনি প্রথম লাইফে এলেন ইনস্টাগ্রাম থেকে। আর সেখানে এসে মুখ খুলতেই তিনি ভক্তদের মনের বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়ে দিলেন। জানালেন, তিনি কার সঙ্গে গিয়েছেন, একা গিয়েছেন তাহলে ছবি কে তুলে দিচ্ছেন বা সত্যি কি তিনি ট্রেক করছেন প্রভৃতির।

View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সম্প্রতি মধুমিতা পাড়ি দিয়েছেন মুসৌরিতে। সেখান থেকেই বেশকিছু ভাল ফ্রেম শেয়ার করলেন তিনি। তরে ট্রেকিং-এর মাঝে একফাঁসে খানিক বিরতিতে দেখা মিলল মধুমিতার। এলেন ইনস্টা লাইভে। আর সেখান থেকেই তিনি মন্তব্য করে বসলেন বিভিন্ন বিষয়, যে প্রশ্নগুলো কয়েকদিন ধরেই তাঁর চোখে পড়েছিলন। যে তিনি যদি একা গিয়েছাকেন তবে ছবি কে তুলছে, পরিচয় করিয়ে দিলেন তাঁর সহযাত্রীর সঙ্গে। যিনি মাঝে মধ্যে মধুমিতার ফোন নিয়ে তাঁর ছবি তুলে দিচ্ছেন।

কেউ কেউ প্রশ্ন তোলে মধুমিতা নিজের টিমের সঙ্গে গিয়েছে, সেই সুবাদেও মধুমিতা সর্বত্র ঘুরিয়ে দেখিয়ে দিলেন যে তিনি একাই রয়েছেন। সঙ্গে অন্যকেউ যাননি। টানা ৯ কিলোমিটার হেঁটে এসে তিনি খানিক বিরতি নিয়ে একটা জায়গায় বসে কিছুক্ষণ রেস্ট নেওয়ার সময় এই লাইভে আসেন। তিনি জানান, ছবি তোলার জন্য বা রিল বানানোর জন্য নয়। তিনি সত্যি ট্রেক করছেন। কারণ কেউ যদি পাহাড় ভালবাসে, তবে তাঁর কাছে এটা কষ্টের নয়। ঠিক আসতে আসতে চলতে চলতে সে পাহাড়ের চূড়ায় পৌঁছে যাবে বলেই মত মধুমিতার। তারই মাঝে বেশকিছু শুটের ছবিও সামনে এনেছেন মধুমিতা। যা দেখে ইতিমধ্যেই সকলেই প্রশংসায় পঞ্চমুখ।