Mimi Chakraborty: মিমি করলেন ছবি পোস্ট, ভালবাসলেন দেবের ফ্যান

পুজোর সময় সেলেবদের প্রোফাইলে উঁকি দেওয়ার প্রবণতা বেড়ে যায় নেটিজ়েনদের। কে কোন সাজে ছবি আপলোড করছেন, জানার জন্য আগ্রহ বেড়ে যায় তাঁদের। 

Mimi Chakraborty: মিমি করলেন ছবি পোস্ট, ভালবাসলেন দেবের ফ্যান
মিমি চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 11:59 AM

একঘণ্টায় ১৮ হাজারেরও বেশি মানুষের ভাল লেগেছে মিমির এই সাজ। নস্যি রঙের সবজে স্কার্ট ও ব্লাইজ় পরে হেব্বি অ্যাটিটিউওয়ালা ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

কিছুক্ষণ আগেই এই সাজে তিনটি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী। ফোটোতে দেখা যাচ্ছে, মাথায় টপ নট করে রেখেছেন মিমি। কানে রিং দুল। হাতে নটরাজ ট্যাটু স্পষ্ট। চোখে মুখে আত্মবিশ্বাসী ঝলক। তাতেই নেটদুনিয়া কেঁপে উঠেছে একেবারে। প্রতিবারই তাই হয়। মিমি পোস্ট করেন, আর হুড়মুড়িয়ে লাইকের বন্যা বয়ে যায়। কমেন্টের ফোয়ারা ছোটে। বরাবরের মতো মিমির ‘বেস্টি’ অভিনেত্রী পার্নো মিত্রও কমেন্ট করেছেন। মিমিকে ‘হট’ বলেছেন এই লুকে। আরও একটি বিষয় নজর কেড়েছে, মিমিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দেবের ফ্যানেরা। 

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

সামনেই পুজো। আর মাত্র দু-সপ্তাহ বাকি। তারপরই শুরু বাঙালির সবচেয়ে বড় উৎসব – দুর্গা পুজো। পুজোতে সাজুগুজু মাস্ট বিষয়। এই সময় সেলেবদের প্রোফাইলে উঁকি দেওয়ার প্রবণতাও সকলের বেড়ে যায়। কে কোন সাজে ছবি আপলোড করছেন, জানার জন্য আগ্রহ বেড়ে যায় সকলের। 

পুজোর আগে মিমির এই লুককে সহজে টিমআপ করার মতোই মনে করছেন অনেকে। শুধু সবুজ নয়, অন্য কোনও রং – যেমন হলুদ, লাল, কালো, আকাশি কিংবা কচি কলা পাতা রঙেও ট্রাই করা যেতে পারে বলে মনে করছেন নেটিজ়েনরা। 

কিছুদিন আগেই অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবির শুটিং শেষ করেছেন মিমি। নিয়মিত বি টি এস (শটের মাঝে ছবি) তুলে পোস্ট করতে তিনি, সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তী ও অরিন্দম। মিমিকে কেন্দ্র করেই গল্প। তিনিই গল্পের প্রোটাগনিস্ট। 

আরও পড়ুন: Monami Ghosh: অনেকদিন পর শরীরে কাঁটা দিল মনামীর, কী এমন হল?

আরও পড়ুন: Sidharth Shukla: “কথা দিয়েই মানুষের মন জয় করতে পারতেন সিদ্ধার্থ”, তাঁর হাতের লেখা দেখে আর কী বললেন বিশেষজ্ঞ?

আরও পড়ুন: Parno-Trina: আপেলে কী কী কাজ হতে পারে, জানালেন অভিনেত্রী পার্নো মিত্র