Mimi Chakraborty: ‘অন্তরের শিশু মনের এখনও বয়স বাড়েনি’, কেন বললেন মিমি?

Mimi Chakraborty: শুটিংয়ের কাজেই সদ্য শান্তিনিকেতনে ছিলেন মিমি। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে সে ইঙ্গিতও দিয়েছিলেন। এমন খেলার সুযোগ তো সচরাচর আসে না।

Mimi Chakraborty: ‘অন্তরের শিশু মনের এখনও বয়স বাড়েনি’, কেন বললেন মিমি?
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

গ্রামের পরিবেশ। গাছ থেকে দড়ি ঝুলিয়ে তাতে গাড়ির টায়ার বেঁধে শিশুদের খেলা অতি পরিচিত। শহুরে কোলাহলেও মাঝেমধ্যে এ দৃশ্য দেখতে পাওয়া যায়। কিন্তু সেই খেলায় যখন যোগ দেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী, তা তো অনুরাগীদের পছন্দ হবেই।

সোশ্যাল ওয়ালে নিজের এমন ছবিই শেয়ার করেছেন মিমি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বলতে ভাল লাগছে, আমার অন্তরের শিশু মনের এখনও বয়স বাড়েনি। আপনি আমাকে চিনলে এটা খুব ভাল করেই জানেন।’

সত্যিই তো তাই। শুটিংয়ের কাজেই সদ্য শান্তিনিকেতনে ছিলেন মিমি। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে সে ইঙ্গিতও দিয়েছিলেন। এমন খেলার সুযোগ তো সচরাচর আসে না। তাই সুযোগ পেয়ে তা আর হাতছাড়া করতে চাননি তিনি। মিমিকে দেখে সেই চিরচেনা লাইন মনে পড়ে যাচ্ছেন তাঁর অনুরাগীদের বড় অংশের। কেউই আসলে বড় হয় না হয়তো বড়র মতো দেখায়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিংয়ে কিছুদিন আগেই ওড়িশা গিয়েছিলেন মিমি। ১১ বছর পর ‘গানের ওপারে’র পুপে-গোরা জুটি ফিরছেন, এই ছবিতে। মিমির সঙ্গে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তীর। মাঝে অবশ্য বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। অনুরাগীদের প্রশ্নের উত্তরে মিমি জানান, ‘খেলা যখন’-এর পরে মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবির শুটিং শুরু করবেন তিনি।

‘খেলা যখন’-এ মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। অরিন্দমের বেশ কিছু ছবির মতো এ বারও বিক্রম ঘোষ এই ছবির সঙ্গীত ও আবহসঙ্গীতের গুরুদায়িত্বে আছেন।

মিমি ব্যস্ত কাজ নিয়ে। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালান্স করে চলছেন তিনি।

আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে মিমি এবং জিতের ছবি ‘বাজি’। গণেশ চতুর্থীর দিনই এ ছবির মুক্তির দিন ঘোষণা করেছিলেন জিৎ। সোশ্যাল ওয়ালে সেই আপডেট দিয়েছিলেন। গত রবিবার ইনস্টাগ্রামে জিতের সঙ্গে একটা ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন মিমি। সেখানে তিনি বলছেন, ‘নিজের যত্ন নিন। মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। স্টে টিউনড।’ জিৎ বলেন, ‘সোশ্যাল ডিসট্যান্স বজায় রাখুন।’ এ কথা বলতেই মজা করে জিতের পাশ থেকে সরে যান মিমি। বহুদিন পরে মিমির কোনও ছবি মুক্তি পেতে চলেছে। সে কারণেই অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন, Raj Kundr: পর্ন কাণ্ডে অবশেষে জামিন পেলেন রাজ কুন্দ্রা

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla